১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

হিজলায় মেজর আফছার উদ্দিনের মৃত্যুবার্ষিকী পালিত।

আপডেট: জানুয়ারি ২৩, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

হিজলা (বরিশাল) প্রতিনিধিঃ বরিশালের হিজলা উপজেলায় মরহুম মেজর আফছার উদ্দিনের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়েছে।
মরহুম মেজর আফছার উদ্দিন ২০০৩ সালে মৃত্যুবরন করেন।প্রতিবছর মরহুমের মৃত্যুবাষির্কী উপলক্ষে বিভিন্ন এতিম খানা মসজিদ মাদরাসায় দুস্তদের মাঝে তবারক বিতরন করা হয়।
তিনি মরহুম মেজর আফছার উদ্দিন ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার প্রতিষ্ঠাতা মেজর আফছার উদ্দিন উপজেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থানা ডাকবাংলো পোষ্ট অফিস সহ অশংখ্য প্রতিষ্ঠান গড়ে তুলেন।
২৩ শে জানুয়ারী রোজ সোমবার সকাল ১০ টার সময় উপজেলার আফছার উদ্দিন ফাজিল মাদরাসার হলরুমে রুহের মাগফিরাত কামনায় এ আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান হয়।
দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মরহুম মেজর আফছার উদ্দিনের মেঝ ছেলে বিশিষ্ট সমাজ সেবক দানবীর মোঃ নেছার উদ্দিন হাওলাদার।
আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বড়জালিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজ সেবক সৈয়দ মকবুল আহমেদ মানিক মীর।এছাড়া উপস্তিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম,আফছার উদ্দিন ফাজিল মাদরাসার অধ্যক্ষ সুলতান মাহমুদ,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ সৈয়দ গোলাম রাব্বানী,
অনুষ্ঠান পরিচালনা করেন অত্র মাদরাসার শিক্ষক মোজাম্মেল হক মাকসুদ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network