২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গলাচিপায় সচেতনতা বৃদ্ধিমূলক কর্মশালা

আপডেট: জানুয়ারি ২৪, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস,গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালীর গলাচিপায় ‘রাইট টু গ্রো’ প্রকল্পের আওতায় ম্যাক্স ফাউন্ডেশন-বাংলাদেশ এর আর্থিক ও কারিগরি সহযোগিতায় সোসাইটি ডেভেলপমেন্ট এজেন্সী (এসডিও) এর বাস্তবায়নে উপজেলা প্রশাসনের আয়োজনে এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে কমিউনিটি এবং সিভিল সোসাইটি অর্গানাইজেশন (সিএসও) এর সদস্যদেরকে ওয়াস, পুষ্টি ও স্বাস্থ্য সেবা সংক্রান্ত বিভিন্ন বিষয়ে সরকারের বিদ্যমান সেবাসমূহ অবহিতকরণ এবং তথ্য ও সেবা সচেতনতা বৃদ্ধিমূলক এ কর্মশালার আয়োজন করা হয়।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলাল। বিশেষ অতিথি ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. জহিরুন্নবী।
বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান মো. নাসির উদ্দিন ও মো. মাসুদ রানা, বিশ্বজিত রায়,সাজ্জাদ হোসেন রিয়াদ প্রমুখ।
কর্মশালায় বক্তারা নাগরিকদের ওয়াস, পুষ্টি ও স্বাস্থ্য সেবা সংক্রান্ত তথ্য ও সেবা সচেতনতা বৃদ্ধিমূলক কর্মকান্ড বাস্তবায়নে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার জন্য বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য তুলে ধরেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network