২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বানারীপাড়ায় সড়ক দুর্ঘটনায় এসএসসি পরিক্ষার্থীর হাতের কব্জি বিচ্ছিন্ন

আপডেট: এপ্রিল ৩০, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

এস মিজানুল ইসলাম, বানারীপাড়া (বরিশাল) সংবাদাতা।। এসএসসি পরীক্ষা দেয়ার কথা ছিল সাইমুনের। ভাগ্যের নির্মমতায় সে এখন হাসপাতালের বেডে। কাটা হাত নিয়ে চিকিৎসারত। সাইমুন ২৭ এপ্রিল বিকেলে আউয়ার বাজার এলাকায় অটোগাড়ি দূর্ঘটনায় হাতের কজ্বী কেটে দু’ভাগ হয়। তার ওড়না পেচিয়ে যায় অটোর চাকায়। মেয়েটি হাত দিয়ে ওড়না ছাড়ানোর চেষ্টা করতেই অটোর চাকার স্টিলের মার্গারে তার হাত চলে যায়। মূহুর্তেই তার হাত ফিরে আসে কিন্তু তার কব্জি আসে নাই। এ অবস্থায় নিয়ে আশা হয় বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ রোমান ইবনে রিফাত তাৎক্ষণিক প্রয়োজনীয় চিকিৎসা দেন। কাটা হাতের অংশ আইচ বেগিং পদ্ধতিতে প্যাকিং করে ঢাকায় পাঠান হয়। তাকে ঢাকার মোহাম্মদপুর আল মানার হাসপাতালে ভর্তি করা হয়। বানারীপাড়া উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের তালাপ্রসাদ বালিকা মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নেয়ার কথা ছিল সাইমুনের।
সাইমুনের দরিদ্র পিতা সৈয়দকাঠী ইউনিয়নের দিদিহার গ্রামের মোঃ সাইদুল ইসলামের মেয়ে সাইমুন। দরিদ্র পিতার পক্ষে তার চিকিৎসা করানোর জন্য স্বচ্ছলতা নেই। তার পরিবারের পক্ষ থেকে বিত্তবান সহ সকলের কাছে সাহায্যের আবেদন জানান। সাইদুল ইসলামের মোবাইল ০১৭৫০৭৯১০০১ নম্বর।
এদিকে তাৎক্ষনিক ভাবে আউয়ার এলাকার যুব সমাজ কর্তৃক পরিচালিত ঐক্যতান মানব সেবা ফাউন্ডেশন থেকে আর্থিক সহযোগীতা করে অসহায় পরিবারটির পাশে দাড়িয়েছে এলাকার যুবকরা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network