২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বানারীপাড়ায় সড়ক দুর্ঘটনায় এসএসসি পরিক্ষার্থীর হাতের কব্জি বিচ্ছিন্ন

আপডেট: এপ্রিল ৩০, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

এস মিজানুল ইসলাম, বানারীপাড়া (বরিশাল) সংবাদাতা।। এসএসসি পরীক্ষা দেয়ার কথা ছিল সাইমুনের। ভাগ্যের নির্মমতায় সে এখন হাসপাতালের বেডে। কাটা হাত নিয়ে চিকিৎসারত। সাইমুন ২৭ এপ্রিল বিকেলে আউয়ার বাজার এলাকায় অটোগাড়ি দূর্ঘটনায় হাতের কজ্বী কেটে দু’ভাগ হয়। তার ওড়না পেচিয়ে যায় অটোর চাকায়। মেয়েটি হাত দিয়ে ওড়না ছাড়ানোর চেষ্টা করতেই অটোর চাকার স্টিলের মার্গারে তার হাত চলে যায়। মূহুর্তেই তার হাত ফিরে আসে কিন্তু তার কব্জি আসে নাই। এ অবস্থায় নিয়ে আশা হয় বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ রোমান ইবনে রিফাত তাৎক্ষণিক প্রয়োজনীয় চিকিৎসা দেন। কাটা হাতের অংশ আইচ বেগিং পদ্ধতিতে প্যাকিং করে ঢাকায় পাঠান হয়। তাকে ঢাকার মোহাম্মদপুর আল মানার হাসপাতালে ভর্তি করা হয়। বানারীপাড়া উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের তালাপ্রসাদ বালিকা মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নেয়ার কথা ছিল সাইমুনের।
সাইমুনের দরিদ্র পিতা সৈয়দকাঠী ইউনিয়নের দিদিহার গ্রামের মোঃ সাইদুল ইসলামের মেয়ে সাইমুন। দরিদ্র পিতার পক্ষে তার চিকিৎসা করানোর জন্য স্বচ্ছলতা নেই। তার পরিবারের পক্ষ থেকে বিত্তবান সহ সকলের কাছে সাহায্যের আবেদন জানান। সাইদুল ইসলামের মোবাইল ০১৭৫০৭৯১০০১ নম্বর।
এদিকে তাৎক্ষনিক ভাবে আউয়ার এলাকার যুব সমাজ কর্তৃক পরিচালিত ঐক্যতান মানব সেবা ফাউন্ডেশন থেকে আর্থিক সহযোগীতা করে অসহায় পরিবারটির পাশে দাড়িয়েছে এলাকার যুবকরা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network