২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বানারীপাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে সেনা সদস্যের বিরুদ্ধে মামলা

আপডেট: মে ৮, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

এস মিজানুল ইসলাম, বানারীপাড়া (বরিশাল) সংবাদদাতা।। বানারীপাড়া উপজেলার চাখারে সেনা সদস্যের বিরুদ্ধে কলেজ পড়ুয়া শিক্ষার্থীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষন করার অভিযোগে বানারীপাড়া থানায় মামলা দায়ের হয়েছে।

কলেজ শিক্ষার্থীর মা সাহানাজ বেগম বাদী হয়ে বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে সেনা সদস্য মোঃ রবিন সিকদারের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং- ১৪১/২৩ ।
অভিযোগ সূত্র জানা যায়, উপজেলার চাখার
ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের লিটন সিকদার’র ছেলে সেনা সদস্য রবিন সিকদার একই বাড়ির মাসুদ সিকদার’র চাখার সরকরী ফজলুল হক কলেজের এইচ এস সির ১ম বর্ষের শিক্ষার্থীর সাথে সম্পর্ক স্থাপনের চেষ্টা করে।

বার বার রবিন সিকদার’র প্রস্তাব, বাড়াবাড়ি ও পথে ঘাটে বিরক্ত করার এক পর্যায়ে কলেজ শিক্ষার্থী রবিনের সাথে সম্পর্ক গড়তে বাধ্য হয়। বিষয়টি শিক্ষার্থীর পরিবার জানতে পেরে রবিনের পরিবারকে অবহিত করে এবং রবিনকে এ পথ থেকে ফিরে যেতে অনুরোধ করে। কিন্তুু অভিভাবকদের চোখের আড়ালে কলেজ শিক্ষার্থী ও রবিন তাদের সম্পর্ক অব্যহত রাখে।

গত ২৬ মার্চ রাত সাড়ে ১২টার দিকে ভুক্তভোগী ওই শিক্ষার্থীকে বিয়ের জন্য আলোচনার কথা বলে সেনা সদস্য রবীন তাকে বাড়ির পিছনের বাগানে নিয়ে জোরপূর্বক ধর্ষন করে।

এদিকে মেয়ের পরিবার ২৪ এপ্রিল বানারীপাড়া থানায় মামলা করতে গেলে থানা কর্তৃপক্ষ মামলা না নিয়ে বিজ্ঞ আদালতে মামলা দায়েরের পরামর্শ দেয়। সে অনুযায়ী কলেজ শিক্ষার্থীর মা সাহানাজ বেগম বাদী হয়ে রবিনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন ২০০০ এর সংশোধনী ২০০৩ এর ৯(১) ধারায় মামলা দায়ের করেন। সেনা সদস্য রবিন কুমিল্লা ক্যান্টনমেন্টে সংযুক্ত রয়েছে। রবীনের মোবাইল নম্বরটি বন্ধ থাকায় তার কোন বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
এ ব্যাপারে বানারীপাড়া থানার অফিসার ইন চার্জ এসএম মাসুদ আলম জানান, একটি ধর্ষণ মামলা হয়েছে। আমরা তদন্ত করছি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network