২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশাল সিটি নির্বাচন : নৌকার প্রচারণায় কেন্দ্রীয় যুবলীগ নেতার ব্যস্ত সময় পার

আপডেট: জুন ৫, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল সিটি নির্বাচন: নৌকার প্রার্থীর সাথে আলোচনা সময়কালে যুবলীগ নেতা মিজান

সাইফুল ইসলাম, বাবুগঞ্জঃ
আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষ্যে
ব্যস্ত সময় পার করছেন বাবুগঞ্জ-মুলাদীর কৃতি সন্তান,বাংলাদেশ আওয়ামীলী যুবলীগের উপ- কমিটির সাবেক সহ-সম্পাদক ও ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান হাওলাদার।

তিনি বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে প্রচারণার শুরু থেকেই বরিশালের বিভিন্ন ওয়ার্ডে নৌকার পক্ষে প্রচারণায় অংশগ্রহন করেন। তিনি প্রত্যাহ দিনভর বরিশাল সিটি কর্পোরেশন এলাকার বিভিন্ন ওয়ার্ডে ,ওয়ার্ডে পাড়া মহল্লায় নৌকার পক্ষে ভোট প্রার্থনা করে গনসংযোগ অব্যহত রেখেছেন । বিভিন্ন এলাকার ভোটারদের সাথে মত বিনিময় করে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত নৌকা প্রতিকের প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ্ খোকন সেরনিয়াবাতের পক্ষে নৌকায় ভোট প্রার্থনা করেন।

নৌকার পক্ষে প্রচারণায় কালে মিজানুর রহমান এ শহর উন্নয়নে সবাইকে নৌকার পক্ষে ভোট দেওয়ার আহবান জানান ।

মিজানুর রহমান আশাবাদ ব্যক্ত করে বলেন সরকারের সকল উন্নয়ণ কর্মকান্ডে এদেশের মানুষ সরকারের ওপর আস্থা রেখেছে। তাই বরিশাল সিটি কর্পেরেশন নির্বাচনে নৌকাকেই বিজয়ী করবে এ শহরের জনগণ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network