১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মাধ্যমিক শিক্ষা জাতীয়করণের দাবিতে মত বিনিময় সভা

আপডেট: জুন ৬, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল

মাধ্যমিক শিক্ষা জাতীয়করণের দাবি না মেনে নিলে ১১ জুন হতে অবিরাম ধর্মঘট চলবে এই শ্লোগানে বরিশালে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ শিক্ষক সমিতি আঞ্চলিক শাখার উদ্যোগে অনুষ্ঠিত সভার সভাপতিত্ব করেন আঞ্চলিক শাখার সভাপতি সুনীল বরণ হালদার। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেখ কাওছার আহমেদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অধ্যক্ষ মো: আবুল কাশেম, সিনিয়র সহ-সভাপতি মো: ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক এবং আঞ্চলিক শাখার উপদেষ্টা অধ্যক্ষ ফরিদুল আলম জাহাঙ্গীর, তোফায়েল আহমেদ ও আব্দুল মালেক। এছাড়া আরও উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি মো: রফিকুল ইসলাম ও সঞ্চয় খান। সভায় বিভিন্ন জেলা ও উপজেলার সভাপতি ও সম্পাদক বক্তব্য রাখেন।

প্রধান অতিথি সহ বক্তারা বলেন, ১০ জুনের মধ্যে সরকার “মাধ্যমিক শিক্ষা জাতীয়করণের দাবি” না মেনে নিলে ১১ জুন হতে অবিরাম ধর্মঘট চলবে। অত:পর সভাপতি ধর্মঘট পালনের কর্মসূচি যথাযথ ভাবে পালনের আহবান জানিয়ে সভা সমাপ্ত করেন। সভা সঞ্চালনা করেন শিক্ষক সমিতি আঞ্চলিক শাখার সাধারণ সম্পাদক মো: আবুল কালাম।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network