২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

হিজলায় ব্যবসায়ীর দোকান ভাংচুর লুটপাটের অভিযোগ,৩ দিনেও থানায় মামলা নেয়নি।

আপডেট: জুন ৯, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

হিজলা প্রতিনিধিঃ বরিশালের হিজলা উপজেলায় গৌরবদী ইউনিয়নের আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ইউপি সদস্য আলাউদ্দিন বেপারী নেতৃত্বে ১০/১৫ জনের একটি গ্রুপ নিয়ে ব্যবসায়ীর দোকানে ভাংচুর লুটপাট ও মারধর করার অভিযোগ উঠেছে।আহত ব্যবসায়ী হিজলা স্বাস্থ্যেকমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনার ৩ দিন হলেও এখন পর্যন্ত থানায় মামলা নেয়নি।
আহত মোসলেম মাঝি জানায় বুধবার সন্ধ্যা ৮ টার সময় উপজেলার হিজলা গৌরবদী ইউনিয়নের কাকুরিয়া বাজারের রট সিমেন্ট ও টিনের ব্যবসায়ী মোসলেম মাঝির দোকানে হামলা চালায়।তখন ঢাকায় মোকাম করার জন্য রাখা ১০ লক্ষ ৭০ হাজার টাকা ক্যাশ ভেঙ্গে নিয়ে যায়। তিনি আরো বলেন ইউপি সদস্য আলাউদ্দিন বেপারী প্রভাবশালী ব্যাক্তি।তার ভয়ে স্থানীয় কেউ মুখ খুলতে পারেন না।বাজারের অনেক ব্যবসায়ীকে প্রতি বছর তাকে চাদা দিতে হয়।ঘটনার কিছুদিন আগে ৫০ হাজার টাকা চাদা দাবী করে।বুধবার সন্ধ্যায় আলাউদ্দিন বেপারী নেতৃত্বে তার ছেলে সুজন আহমেদ মাসুদ আহমেদ ভাই সালাউদ্দিন ও বাকের আকন জামাল আকন সহ ১০/১৫ জনের একটি দল দোকানে আসে।তখন আলাউদ্দিন দফাদার এ বছর ৫০ হাজার টাকা দাবী করে। টাকা দিবো না বলাতে সবাই এলোপাতাড়ী মারপিট করে।
স্থানীয় নাম প্রকাশ্যে অনুচ্ছুক একাধিক ব্যাক্তি জানায় ব্যবসায়ীরা জিম্মি তো দূরের কথা কোষ্টগার্ড অবৈধ কারেন্ট জাল আটক করলে আলাউদ্দিন ও তার বাহিনী কোষ্টগার্ডেও উপর হামলা চালায়।ওই হামলায় কোষ্টগার্ডের এক সৈনিক আহত হয়।
ইউপি সদস্য আলাউদ্দিন বেপারী মোসলেম মাঝির উপর হামলার ঘটনা স্কীকার করে বলেন হামলার সময আমি ছিলাম না।আমার লোকজন হামলা করেছে।ব্যবসাীর দোকানে ভাংচুর লুটপাটে ঘটনাটি সাজানো নাটক।আমার সাথে দীর্ঘদিন যাবৎ জমি সংক্রান্ত বিরোধ রয়েছে।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনায়েত হোসেন হাওলাদার জানায় আলাউদ্দিন বেপারী হিজলা গৌরবদি ইউনিয়নে অনেক দুর্নীতি ও অনিয়মের সাথে জড়িত বিষয়টি আমরা জেলা কমিটিকে অবহিত করেছি।
হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইউনুস মিয়া বলেন একটি লিখিত অভিযোগ পেয়েছি।ঘটনাস্থানে পুলিশ পাঠানো হয়েছে।তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network