১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বিএনপি-জামাত জোট অরাজকতা, নৈরাজ্য ও আগুন সন্ত্রাস ছাড়া কিছুই উপহার দিতে পারেনি- ফারুক খান এমপি

আপডেট: অক্টোবর ১৪, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি বলেছেন, বিএনপি জামায়েত জোট দেশে অরাজকতা নৈরাজ্য ও আগুন সন্ত্রাস ছাড়া কিছুই উপহার দিতে পারেনি। তারা দেশের ভাবমূর্তি নষ্ট করতে অব্যাহত চেষ্টা চালাচ্ছে। এভাবে জনসাধারনের ভোট পাওয়া যায় না। ভোট পেতে হলে জনগনের কাছে যেতে হয়। দেশের উন্নয়ন করতে হয় এবং জনগনের কথা ভাবতে হয়।

আজ শনিবার (১৪ অক্টোবার) দুপুরে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা চত্তরে “মানসম্মত প্রাথমিক শিক্ষা” স্মাট বাংলাদেশ গড়ার দীক্ষা”-এই শ্লোগান নিয়ে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি কাশিয়ানী শাখা আয়োজিত নবগঠিত কমিটির পরিচিতি সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে এসব কথা বলেন।

ফারুক খান এমপি আরো বলেন, বিএনপি নির্বাচন নিয়ে কুৎসা রটাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী নিজেই চান গণতান্ত্রিক ভাবে দেশে সম্পূর্ণ স্বচ্ছ ও অবাধ ও নিরেপেক্ষ একটি নির্বাচন। জনগণের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে সরকার গঠন হবে। তিনি দলীয় নেতাকর্মীকে এক্যবদ্ধ ভাবে কাজ করতে অনুরোধ করেন।

সংগঠনের সভাপতি জিয়াউর রহমান জিহাদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আওয়ামী লীগের আর্ন্তজাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য কানতারা খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মেহেদী হাসান, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নিখিল চন্দ্র হালদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: মোক্তার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম বক্তব্য রাখেন। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network