১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

রাবিস্থ নাটোর জেলা সমিতির নবগঠিত কমিটির অনুমোদন

আপডেট: অক্টোবর ১৫, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, রাবি:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) নাটোর জেলা সমিতির ২০২৩-২৪ সালের আংশিক কমিটি গঠন করা হয়েছে। ফিশারিজ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. এ.বি.এম. মহসিনকে সভাপতি এবং রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. জুবায়ের আহমেদকে সাধারণ সম্পাদক করে এ কমিটি অনুমোদন দেওয়া হয়।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায়
রাবি উপ-উপাচার্য ও রাবিস্থ নাটোর জেলা সমিতির প্রধান উপদেষ্টা প্রফেসর ড. মো. সুলতান-উল-ইসলাম আগামী এক বছরের জন্য এই কমিটি ঘোষণা করেন।

এসময়ে তিনি বলেন, ছাত্র-শিক্ষকদের মাঝে শক্তিশালী বন্ধনের মাধ্যমে জেলা সমিতি নাটোরবাসী তথা দেশের উন্নয়নকল্পে এগিয়ে নিয়ে যেতে অগ্রণী ভূমিকা পালন করবে এবং সবসময় একে অপরকে পারস্পারিক সাহায্য-সহযোগিতায় পাশে থাকবে।

১৫ সদস্যদের আংশিক এই কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেন, সহ-সভাপতি মো. রুবেল মিয়া, উপসহ-সভাপতি মো. হাবিবুল্লাহ হাবিব, মোঃ প্রিন্স হোসেন, এস. এম. সাবরিনা আজম স্বর্ণা, নিশাত তাবাচ্ছুম।

এছাড়াও যুগ্মসাধারণ সম্পাদক হিসাবে মোঃ মেহেদি হাসান, মোঃ মাহাবুব নাফিস, আকমল হোসেন টমাস, আকিলা তাবাস্সুম শ্রাবন্তী, সাংগঠনিক সম্পাদক হিসাবে, উজ্জ্বল আলি এবং মো. শাহিন আলম দায়িত্ব পেয়েছেন।

অন্যদিকে, কোষাধ্যক্ষের দায়িত্ব পেয়েছেন, ফোকলোর বিভাগের সহযোগী
অধ্যাপক ড. মো. আমিরুল ইসলাম (কনক) এবং সদস্য হয়েছেন রিতু খাতুন।

আংশিক এই কমিটি অনুমোদন করেন বিদায়ী কমিটির সভাপতি আলিউল কাওছার ও সাধারণ সম্পাদক তানভীর আহমেদ তুষার। এসময়ে উপস্থিত ছিলেন জেলা সমিতির বিভিন্ন বিভাগের সম্মানিত শিক্ষকমন্ডলী এবং রাবিস্থ নাটোরের শিক্ষার্থীবৃন্দ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network