১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের নামে দূর্নীতির অভিযোগ উঠায় দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে-গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ সেনাবাহিনী প্রধানের শ্রদ্ধা গোপালগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল-আ.লীগ নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে তিন সচিবের শ্রদ্ধা আশুলিয়ায় নারী পোশাক শ্রমিককে শ্বাসরোধ করে হত্যা, গ্রেপ্তার ১ । হু হু করে বাড়ছে তিস্তার পানি নদীপাড়ে আতঙ্ক বিরাজ সাবেক আইজিপি বেনজীর আহমেদের সাভানা পার্ক পরিদর্শনে দুদক প্রতিনিধি দল, সাংবাদিকদের বাঁধা পার্ক কর্তৃপক্ষের বিশ্ববিদ্যালয়ের ছাত্র না তবুও ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লা-হিল-গালিব সাভারের ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

বোরহানউদ্দিনে এএসআই হাবিবের বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

আপডেট: অক্টোবর ১৭, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ সাইফুল ইসলাম আকাশ
নিজস্ব প্রতিবেদক,ভোলা:
বোরহানউদ্দিন থানা পুলিশের আয়োজনে বোরহানউদ্দিন থানার এএসআই মোঃ হাবিবুর রহমানের বোরহানউদ্দিন থানা থেকে তজুমদ্দিন থানায় বদলিজনিত বিদায় উপলক্ষে আনুষ্ঠানিক ভাবে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।
বোরহানউদ্দিন থানার ওসি মোহাম্মদ মনির হোসেন মিয়ার সভাপতিত্বে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
এসময় এএসআই হাবিবুর রহমানকে বোরহানউদ্দিন থানা পুলিশের পক্ষ থেকে নতুন কর্মস্থলে যোগদানের শুভেচ্ছা জানানো হয়।
তিনি বোরহানউদ্দিন থানায় দায়িত্ব পালনকালে কর্মগুনে আলো ছড়িয়ে জয় করেছেন বোরহানউদ্দিন এর মানুষের মন।
বোরহানউদ্দিন থানার ওসি মোহাম্মদ মনির হোসেন মিয়ার নির্দেশে দায়িত্বপালনকালে বোরহানউদ্দিনের মানুষের জানমালের নিরাপত্তা নিশ্চিতে কাজ করেছেন একাগ্রচিত্তে। পুলিশি সেবা সাধারণ মানুষের দৌড়গোড়ায় পৌঁছে দিতে কাজ করেছেন সাহসিকতা নিয়ে।
বিদায়ী এএসআই হাবিবুর রহমান তার বক্তব্যে বলেন,আমার যাবতীয় যত প্রশংসা সবকিছুই সহযোদ্ধা-সহকর্মী পুলিশ সদস্যদের জন্যই”বিশেষ করে বোরহানউদ্দিন থানায় যিনি আমাকে কাজ করার সুযোগ করে দিয়েছেন যার কারনে আজকে আমার প্রতিটি কাজের সফলতা পেয়েছি তিনি বোরহানউদ্দিন থানার বর্তমান ওসি মহোদয়।
বোরহানউদ্দিন থানা পুলিশের সকল পর্যায়ের পুলিশ সদস্যদের বক্তব্যে কর্মময় জীবনে বিদায়ী অতিথি একজন সৎ, মেধাবী, প্রতিশ্রুতিশীল আগুয়ান, চৌকস, পরিশ্রমী, দক্ষ, গুণী ও মানবিক গুণাবলী সম্পন্ন পেশাদার পুলিশ সদস্য হিসেবে আলোচিত হন। সহকর্মীরা বিদায়ী অতিথির পেশাগত ও ব্যক্তিগত জীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।
এসময় উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন থানার এসআই রেহান উদ্দিন,এসআই মনজুর হোসেন,এস আই মহিউদ্দিন জুয়েল,এস আই ছলিমুর রহমান,এসআই মানিক,এসআই মনির হোসেন,এসআই সুজন ফকির, হ্নদয় চাকলাদার,আলতাফ হোসেন,এএসআই মোঃ ইলিয়াস হোসেন,এ এসআই মোঃ আমিনুল ইসলাম,এএসআই সুজন মাঝি,সাংবাদিক মোঃ সাইফুল ইসলাম আকাশ সহ বোরহানউদ্দিন থানা পুলিশের সকল পর্যায়ের সদস্যবৃন্দ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network