১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
হু হু করে বাড়ছে তিস্তার পানি নদীপাড়ে আতঙ্ক বিরাজ সাবেক আইজিপি বেনজীর আহমেদের সাভানা পার্ক পরিদর্শনে দুদক প্রতিনিধি দল, সাংবাদিকদের বাঁধা পার্ক কর্তৃপক্ষের বিশ্ববিদ্যালয়ের ছাত্র না তবুও ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লা-হিল-গালিব সাভারের ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত ইন্দোনেশিয়ায় বাংলাদেশী যুবক ওমর ফারুক জয়ের স্বর্ণ জয় এ অঞ্চল সবসময় দুর্যোগ প্রবন, তাই আপনাদের পাশে দাড়িয়েছি প্রধানমন্ত্রী শেখ হাসিনা তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক

বেনাপোল ইজিবাইক চালককে জবাব করে হত্যা

আপডেট: অক্টোবর ১৯, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

আব্দুল্লাহ, জেলা প্রতিনিধি :যশোরের বেনাপোল সজিব গাজী (১৯) নামে এক ইজিবাইক চালককে জবাই করে হত্যার পর তার ইজিবাইক ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। সজিব গাজী বেনাপোল পোর্ট থানার গয়ড়া গ্রামের শহীদ গাজীর ছেলে। বুধবার (১৮ অক্টোবর) দিবাগত রাতে বেনাপোলের খড়িডাঙ্গা গ্রামের ছোকর খাল নামক সড়কের পাশে ধান ক্ষেত থেকে লাশটি উদ্ধার করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

স্থানীয় ওয়ার্ড মেম্বর মিন্টু মিয়া জানান, সজীব একজন গরীব পরিবারের সন্তান। সে ইজিবাইক চালিয়ে পরিবারের জীবিকা নির্বাহ করতো। এ কারণে সে সারাদিন ইজিবাইক চালাতো। প্রতিদিন রাত ১০ টা থেকে ১১ টার দিকে বাড়ি ফিরে আসে। গত রাতে সে বাড়িতে ফিরে না আসায় বিভিন্ন স্থানে খোজ খবর নেওয়া হয়। সকালে খবর পাওয়া যায় পুলিশ তার লাশ উদ্ধার করেছে। 

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূইয়া জবাই করা এক যুবকের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, ধারণা করা হচ্ছে রাতের যে কোন সময় দুর্বৃত্তরা ইজিবাইকটি ছিনতাইয়ের চেষ্টা করে। এ সময় সজীব তাদের বাধা দেয়। এক পর্যায়ে তাকে জবাই করে ইজিবাইকটি নিয়ে পালিয়ে যায় দূর্বৃত্তরা। সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। থানায় এখনো মামলা হয়নি। দূর্বৃত্তদের আটক এবং ইজিবাইক উদ্ধারে অভিযান চলছে বলে ওসি জানান।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network