১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

গোপালগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাত সদস্য গ্রেফতার

আপডেট: অক্টোবর ২০, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : গোপালগঞ্জের কাশিয়ানিতে ডাকাতির প্রস্তুতিকালে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন, চার রাউন্ড গুলি, একটি সুইচ গিয়ার এবং সাতটি দেশীয় তৈরী আগ্নেয়াস্ত্রসহ আন্ত: জেলা ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৬।

আজ শুক্রবার (২০ অক্টোবর) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে র‌্যাব-৬।

গ্রেফতারকৃতরা হলো, গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার জঙ্গল মুকুন্দপুর গ্রামের মৃত ফজলেআর শেখের ছেলে মো: রাকিবুল ইসলাম (৩৫), একই গ্রামের মো: বাসু শেখের ছেলে মো: শফিক শেখ (২৬), বরাশুর গ্রামের লুৎফর রহমান খানের ছেলে মহসিন খান (২৯), কাশিয়ানী গ্রামের রিপন খানের ছেলে নবীন খান (২৩) ও খায়ের হাট গ্রামের ফিরোজ শেখের ছেলে ফয়সাল শেখ (২৮)।

র‌্যাব-৬ জানায়, জেলার কাশিয়ানী উপজেলার পোনা বাসস্ট্যান্ড এলাকায় ডাকাতি করতে একদল ডাকাত প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়।

এসময় সাজাইল ইউনিয়নগামী শাখা রোডে র‌্যাবের একটি দল উপস্থিত হলে ডাকাত দলের সদস্যরা পালিয়ে যাবার চেষ্টা করে। পরে র‌্যাব ধাওয়া করে আন্ত: জেলা ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেফতার করে।

এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন, চার রাউন্ড গুলি, একটি সুইচ গিয়ার এবং সাতটি দেশীয় তৈরী আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়।

র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃতরা জিজ্ঞাসাবাদে ডাকাতি করার জন্য প্রস্তুত হচ্ছিলো বলে স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীদের কাশিয়ানী থানায় হস্তান্তর করে মামলা দায়ের করা হয়েছে। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network