১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের নামে দূর্নীতির অভিযোগ উঠায় দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে-গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ সেনাবাহিনী প্রধানের শ্রদ্ধা গোপালগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল-আ.লীগ নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে তিন সচিবের শ্রদ্ধা আশুলিয়ায় নারী পোশাক শ্রমিককে শ্বাসরোধ করে হত্যা, গ্রেপ্তার ১ । হু হু করে বাড়ছে তিস্তার পানি নদীপাড়ে আতঙ্ক বিরাজ সাবেক আইজিপি বেনজীর আহমেদের সাভানা পার্ক পরিদর্শনে দুদক প্রতিনিধি দল, সাংবাদিকদের বাঁধা পার্ক কর্তৃপক্ষের বিশ্ববিদ্যালয়ের ছাত্র না তবুও ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লা-হিল-গালিব সাভারের ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

বঙ্গবন্ধুর ছবি ভাংচুর গোপালগঞ্জে তুচ্ছ ঘটনা নিয়ে ইউনিয়ন যুবলীগের অফিসসহ দোকান ভাংচুর

আপডেট: অক্টোবর ২০, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : sগোপালগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সদর উপজেলার কাঠি ইউনিয়নের ২নং ওয়ার্ড যুবলীগের অফিস অফিসসহ বেশ দোকান ভাংচুর করেছে সন্ত্রাসীরা। এসময় বঙ্গবন্ধুর ছবি ভাংচুর ও গোপালগঞ্জ-০২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিমের ব্যানান ছিড়ে ফেলা হয়। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করেছে।

আজ শুক্রবার (২০ অক্টোবর) রাতে গোপালগঞ্জ সদর উপজেলার কাঠি ইউনিয়নে এ ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি মোহাম্মদ আনিচুর রহমান জানান, তুচ্ছ বিষয় নিয়ে ওই এলাকার দুই দল যুবকের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এসময় কাঠি ইউনিয়নের ২নং ওয়ার্ড যুবলীগের অফিস অফিসসহ বেশ কয়েকটি দোকান ভাংচুর করা হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

তিনি আরো জানান, এ ঘটনায় এখন পযর্ন্ত থানায় কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয় হবে। তবে এখন পযর্ন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

নাম না প্রকাশ করার শর্তে এলাকাবাসী বলেন, যুবলীগের অফিস ভাংচুর চলাকালে বঙ্গবন্ধুর ছবি ভাংচুর ও গোপালগঞ্জ-০২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিমের ব্যানান ছিড়ে ফেলে। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করেছে।

কাঠি ইউনিয়ন যুবলীগের সভাপতি মো: মনোয়ার হোসেন জানান, তুচ্ছ ঘটনা নিয়ে খানারপাড় ও মানিকহার গ্রামের দুই দল যুবকের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এর জের ধরে ভাংচুর করা হয়েছে। ঘটনার খবর শুনে আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। পরে বিষয়টি মিমাংসার জন্য বলেছি। কাল আমাদের কর্মী সভা আছে। কর্মী সভা শেষ হলে বিষয়টি নিয়ে মিমাংসা করা হবে। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network