১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

জাতীয় নির্বাচনের জন্য প্রস্তুতি নিন: ইদ্রিস ফরাজী -হাসান ইকবাল

আপডেট: অক্টোবর ২৩, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

ইটালি থেকে রিয়াজ হোসেন: ইতালি আওয়ামীলীগের সভাপতি হাজী মোহাম্মদ ফরাজী এবং সাধারণ সম্পাদক হাসান ইকবাল আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের জন্য ইতালি প্রবাসী দলীয় নেতাকর্মীদের প্রস্তুতি গ্রহণের আহ্বান জানিয়েছেন। তারা বলেছেন, আগামী নির্বাচন আওয়ামীলীগের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এই নির্বাচনে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী নির্বাচিত করে দেশের চলমান উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে হবে।
ইতালি আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির পদ বন্টন অনুষ্ঠানে রোববার এ কথা বলেন তারা।ইতালি আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয়ে (পিয়াচ্ছা ভিত্তোরিও) এক উৎসব মুখের পরিবেশে দলের কর্মকর্তা ও সদস্যদের পদ বন্টন করা হয়। এই অনুষ্ঠানে ইতালি আওয়ামীলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশগ্রহণ করেন।
ইটালি আওয়ামী লীগের সভাপতি হাজী ইদ্রিস ফরাজী ও সাধারণ সম্পাদক হাসান ইকবাল আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইউরোপ সফরকে কেন্দ্র করে নেতা কর্মীদের মধ্যে উচ্ছ্বাস উদ্দীপনা তৈরি হয়েছে। শ্ব
তারা বলেন, ইতালি আওয়ামীলীগ কে হাইব্রিড এবং দুর্নীতিবাজ মুক্ত করে গড়ে তোলার লক্ষ্য নিয়ে ইতালি আওয়ামীলীগের এই পথ বন্টন করা হলো। তেরা জানান, ইতালি আওয়ামীলীগের পক্ষ থেক‌ একটি বিশাল টিম বেলজিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভবর্ধনা জানাতে আগামীকাল ২৪ তারিখ রওনা দেবেন । ইতিমধ্যেই যারা বেলজিয়ামে যাবেন তারা বিমান টিকেট সংগ্রহ করেছেন ইতিমধ্যেই।
এই পথ বন্টন অনুষ্ঠানে হাবিব চৌধুরী, হাদিউল ইসলাম হাদীসহ দলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network