২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরগুনায় প্রধানমন্ত্রীর পক্ষে পুলিশ ভ্যান উপহার দিলেন আ.লীগ নেতা শিহাব

আপডেট: অক্টোবর ২৩, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

বরগুনা জেলা প্রতিনিধি :
জণসাধারনের দোড় গোড়ায় দ্রুত পুলিশি সেবা পৌঁছে দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বরগুনা সদর থানায় একটি পুলিশ ভ্যান (লেগুনা) উপহার দিয়েছেন আওয়ামী লীগ নেতা এসএম মশিউর রহমান শিহাব।

সোমবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমানের হাতে তিনি পুলিশ ভ্যানটির চাবি তুলে দেন। এছাড়াও এসময় তিনি সকলের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া চান এবং মাদক নির্মূল ও সন্ত্রাস দমনে সদর থানার পুলিশ সদস্যদেরকে উৎসাহিত করে মিষ্টি বিতরণ করেন।

মশিউর রহমান শিহাব বলেন, বরগুনা সদর উপজেলার জনসাধারণের শান্তি শৃঙ্খলার কথা চিন্তা করে দ্রুত পুলিশের সেবা পেতে প্রধামন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আমার কোম্পানি স্পন্দন পাওয়ার এন্ড এনার্জি লিমিটেডের সৌজন্যে এ পুলিশ ভ্যানটি উপহার দিয়েছি। বরগুনার মানুষকে নিয়ে আমি ভাবি, বরগুনার মানুষ আমাকে ভাবায়। আমি বরগুনার মানুষের উন্নয়নে কাজ করতে চাই।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, সদর উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভায় মাত্র দুটি পুলিশ পিকআপ দিয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে খুবই কষ্টকর। বরগুনার জনসাধারণের দোড় গোড়ায় পুলিশি সেবা আরো দ্রুত পৌছে দিতে আওয়ামী লীগ নেতা মশিউর রহমান শিহাব নতুন একটি পুলিশ ভ্যান উপহার দিয়েছেন।

উল্লেখ্য, এসএম মশিউর রহমান শিহাব বাংলাদেশ আওয়ামি লীগের কৃষি ও সমবায় বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য ও স্পন্দন পাওয়ার এন্ড এনার্জি লিমিটেডের স্বত্বাধিকারী, বরগুনা জেলা আওয়ামি লীগের সাবেক সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা ছিলেন। বরগুনা-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী তিনি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network