১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সংখ্যালগু নির্যাতনের কথা স্মরণ করিয়ে দিলেন -আবুল হাসানাত আব্দুল্লাহ, এমপি

আপডেট: অক্টোবর ২৪, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি \ পূজা মন্ডপ পরিদর্শনে এসে বিএনপি’র শাষনামলে সংখ্যালগু নির্যাতনের কথা স্মরণ করিয়ে দিয়েছেন মন্ত্রী পদমর্যাদায় থাকা কেন্দ্রীয় আওয়ামী লীগের সিনিয়র সদস্য বরিশাল-১ (গৌরনদী-আগৈলঝাড়া) আসনের সাংসদ আবুল হাসানাত আব্দুল্লাহ।
সোমবার রাতে গৌরনদী উপজেলার মাহিলাড়া বাজার দূর্গা মন্দিরের পূজা মন্ডপ পরিদর্শনকালে আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি বলেন, ২০০১ সালের নির্বাচন পরবর্তীতে বিএনপি গৌরনদী-আগৈলঝাড়ার সংখ্যালগু সম্প্রদায়ের ওপর ব্যাপক অমানবিক অত্যাচার-নির্যাতন চালিয়ে ছিলো। যে কারনে আপনাদের মনে আতংক থাকতে পারে। সে কথা বিবেচনা করে আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি স্থানীয় চেয়ারম্যান ও দলীয় নেতাকর্মীদের সমন্বয়ে প্রতিটা পূজা মন্ডপে স্বাচ্ছন্দ্যে পূজা উৎসব পালনের জন্য শৃংখলা কমিটি গঠন করা হয়েছে। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, পৌর মেয়র হারিছুর রহমান, ইউএনও আবু আবদুল্লাহ খান, ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলু সহ অন্যান্যরা। একইদিন তিনি উপজেলার সরিকল, বাটাজোর সহ একাধিক পূজা মন্ডপ পরিদর্শন করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network