২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

গলাচিপায় অটোরিকশা চোর আটক

আপডেট: অক্টোবর ২৬, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালীর গলাচিপায় অটোরিকশা চোর চক্রের ২ সদস্যকে আটক করেছে পুলিশ। বুধবার (২৫ অক্টোবর) রাতে এ তথ্য নিশ্চিত করেছেন গলাচিপা থানার অফিসার ইনচার্জ শোনিত কুমার গায়েন।

বুধবার বিকেলে গলাচিপা থানাধীন কাটাখালী এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে গলাচিপা থানার এসআই আবদুর রহমান সঙ্গীয় ফোর্সসহ চোরচক্রের ২ সদস্যকে আটক করে। পাশাপাশি চোরাই অটোরিকশা উদ্ধার করতে সক্ষম হয় গলাচিপা থানা পুলিশ।

আটককৃতরা হলেন- বাকেরগঞ্জ উপজেলার দাড়িয়াল ইউনিয়নের উত্তর কাজলকাঠি গ্রামের ছিদ্দিক মোল্লার ছেলে জসিম মোল্লা (১৮) এবং একই ইউনিয়নের উত্তমপুর গ্রামের সেলিম মোল্লার ছেলে সাব্বির মোল্লা (২৩)। এ বিষয়ে উদ্ধার অভিযান পরিচালনা করা গলাচিপা থানার এসআই আবদুর রহমান বলেন, বাকেরগঞ্জ থেকে চোরাই অটোরিকশাটি বিক্রির উদ্দেশ্যে তারা গলাচিপা থানাধীন কাটাখালী এলাকায় বিক্রয়ের চেস্টাকালে গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে আটক করা হয়েছে। চোরদের বাড়ি বাকেরগঞ্জ থানায় হওয়ায় আমরা উক্ত থানাকে অবিহিত করলে তারা খোজ নিয়ে অটোরিকশা চুরির ঘটনার সত্যতা খুজে পান এবং চোরাই অটোরিকশার প্রকৃত মালিককে অবিহিত করেন।উক্ত বিষয় অবিহিত হয়ে অটোরিকশার মালিক এজাহার দায়ের করলে বাকেরগঞ্জ থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে। এসআই আবদুর রহমান আরও বলেন, আসামি ও জব্দকৃত অটোরিকশা বাকেরগঞ্জ থানা পুলিশের কাছে বিধি মোতাবেক হস্তান্তর করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network