১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টে বালক ও বালিকা উভয় বিভাগে জয় পেয়েছে বানারীপাড়া উপজেলা

আপডেট: অক্টোবর ২৮, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন


রিপোর্টার : এজাজ আল মাহমুদ সুজন
রিপোর্ট – আজ বিকাল ২.৩০মিনিটে স্থানীয় শহীদ আব্দুর রব সেরনিয়াবাত আউটার স্টেডিয়ামে অনুষ্ঠিত, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক অনূর্ধ্ব ১৭ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা অনূর্ধ্ব ১৭ ফুটবল টুর্নামেন্টের আজকের খেলায় বালক ও বালিকা উভয় বিভাগে জয় পেয়েছে বানারীপাড়া উপজেলা।
যুব ও ক্রীড়া মন্ত্রণালয়, ক্রিড়া পরিদপ্তর সহযোগিতায় এবং জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস বরিশালের আয়োজনে অনুষ্ঠিত ফুটবল টুর্নামেন্টে আজকের খেলায় জয় পেয়েছে বানারীপাড়া উপজেলা।
বেলা ২:৩০ মিনিটে অনুষ্ঠিত বালক বিভাগে বানাড়ীপাড়া ১-০ গোলের ব্যবধানে মুলাদী উপজেলাকে পরাজিত করে এবং বিকেল তিনটা ৩০ মিনিটে বানারীপাড়া উপজেলা বালিকা দল ১-০ গোলের ব্যবধানে মুলাদী বালিকা দলকে পরাজিত করে।
আগামীকাল টুর্নামেন্টের সেমিফাইনালে বেলা ২:৩০ মিনিটে বালক ও বালিকা বিভাগে বরিশাল সদর, গৌরনদী উপজেলা, বানারীপাড়া ও মেহেন্দীগঞ্জ উপজেলা একে অপরের প্রতিদ্বন্দ্বিতা করবে।
আগামী ৩০ অক্টোবর বিকেল তিনটা ত্রিশ মিনিটে টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী হওয়ার কথা রয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network