১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

গোপালগঞ্জে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

আপডেট: অক্টোবর ২৯, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : বিএনপি-জামাতের নৈরাজ্য ও হরতাল এবং অপরাজনীতির প্রতিবাদে গোপালগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগ।

আজ রোববার (২৯ আক্টোবর) সকালে জেলা আওয়ামী লীগ কায্যালয় চত্ত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় চৌরঙ্গীতে গিয়ে শেষ হয়। এ কর্মসূচীতে জেলা আওয়ামী লীগ, যু্বলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

পরে সেখানে জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খানের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জিএম সাহাবউদ্দিন আজম, প্রচার ও প্রকাশনা সম্পাদক এসএম নজরুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু সাঈদ সিদ্দীক, জেলা মহিলা লীগের সাধারন সম্পাদক মাহমুদা খানম, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলীমুজ্জামান বিটু, সদর উপজেলা যুবলীগের সভাপতি জাহেদ মাহমুদ বাপ্পী, জেলা ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্যা বক্তব্য রাখেন।

বিএনপি জামাতের নৈরাজ্য ও হরতালের প্রতিবাদ জানিয়ে বক্তরা বলেন, আন্দোলনের নামে বিএনপি-জামাত অরাজগতা সৃষ্টি করছে। পুলিশকে পিটিয়ে হত্যা করেছে, সাংবাদিকদের উপর হামলা করেছে, ভাংচুর করছে। বিএনপি-জামাত সেখানেই থাকবে সেখানে প্রতিহত করা হবে।

অপরদিকে, দেশ ব্যাপী বিএনপি জামাতের ডাকা হরতাল ও নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগ শান্তি সমাবেশ করেছে।

সকালে মুকসুদপুর কলেজ মোড়ে মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রবিউল আলম শিকদার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সাধারণ সম্পাদক সাহিদুর রহমান টুটুল, সহ-সভাপতি শ্যামল কান্তি বোস, দেলোয়ার হোসেন মোল্যা, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হায়দার হোসেন বক্তব্য রাখেন। ওই সভায় উপজেলার কৃষক লীগ, যুবলীগ, মহিলা লীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network