১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

গোপালগঞ্জে দু্ই পক্ষের মধ্যে সংঘর্ষে সাবেক সেনা সদস্য নিহত, আহত-২০

আপডেট: অক্টোবর ৩০, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার নিজাম কান্দিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বর্তমান ও সাবেক চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে সংঘর্ষে আনসার চৌধুরী (৫৫) নামে এক সাবেক সেনা সদস্য নিহত হয়েছেন। এতে আহত হয়েছে আরো ২০ জন।

আজ সোমবার (৩০ অক্টোবর) দুপুরে কাশিয়ানী উপজেলার নিজামকান্দি ইউনিয়নের ফলসি গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ফিরোজ আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত সাবেক সেনা সদস্য আনসার চৌধুরী কাশিয়ানী উপজেলার নিজামকান্দি ইউনিয়নের ফলসি গ্রামের আলাউদ্দিন চৌধুরীর ছেলে।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ফিরোজ আলম জনান, নিজামকান্দি ইউনিয়নের আধিপত্য নিয়ে বর্তমান চেয়ারম্যান হাজী নওশের আলী ও সাবেক চেয়ারম্যান মোখলেসুর রহমান মকুর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। গতকাল রবিবার ও আজ সোমবার সকালে নিজামকান্দি এলাকায় দুই পক্ষের সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি ওমহাতাহাতির ঘটনা ঘটে।

এক জের ধরে আজ সোমবার দুপুরে দুই পক্ষের সমর্থকেরা লাঠিসোঠা ও দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষ জড়িয়ে পড়ে। প্রায় ঘন্টাব্যাপী ধরে চলা এ সংঘর্ষে সাবেক চেয়ারম্যান মোখলেসুর রহমান মকুর সমর্থক সাবেক সেনা সদস্য আনসার চৌধুরীকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের লোকজন। এসময় উভয় পক্ষের কমপক্ষে আরো ২০জন হন।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। মারাত্মক আহতদের গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network