১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের নামে দূর্নীতির অভিযোগ উঠায় দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে-গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ সেনাবাহিনী প্রধানের শ্রদ্ধা গোপালগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল-আ.লীগ নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে তিন সচিবের শ্রদ্ধা আশুলিয়ায় নারী পোশাক শ্রমিককে শ্বাসরোধ করে হত্যা, গ্রেপ্তার ১ । হু হু করে বাড়ছে তিস্তার পানি নদীপাড়ে আতঙ্ক বিরাজ সাবেক আইজিপি বেনজীর আহমেদের সাভানা পার্ক পরিদর্শনে দুদক প্রতিনিধি দল, সাংবাদিকদের বাঁধা পার্ক কর্তৃপক্ষের বিশ্ববিদ্যালয়ের ছাত্র না তবুও ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লা-হিল-গালিব সাভারের ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

জামায়াত ও বিএনপি’র দেশব্যাপী অবরোধকে রুখে দিবো -ভোলায় ড.শান্ত।

আপডেট: অক্টোবর ৩০, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

মো. ইসমাইল ভোলা।।

জামায়াত ও বিএনপি’র দেশব্যাপী অবরোধকে রুখে দেওয়া হবে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য,দেশবরেণ্য অর্থনীতিবিদ ও.আশিকুর রহমান শান্ত।

গতকাল সোমবার (৩০ অক্টোবর) বিকালে দৌলতখান ও বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগের আয়োজনে শান্তি ও উন্নয়ন সমাবেশ ড.শান্ত এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্য ড.শান্ত আরো বলেন,কোন দেশ বিরোধী অপশক্তিকে সাধারণ মানুষের ভাগ্য নিয়ে খেলতে দেওয়া হবে না ।যতদিন যুবলীগ মাঠে আছে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে কোন ষড়যন্ত্র সফল হতে দেওয়া হবে না।

ভোলা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক দৌলতখান উপজেলা চেয়ারম্যান মামুনুর রশিদ বাবুল চৌধুরী’র সভাপতিত্বে দৌলতখান ও বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশ যুবলীগের এই নেতা এসব কথা বলেন।

বিশেষ অতিথি ছিলেন বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক খালেদ মাহমুদ টুকু,ভোলা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগের সভাপতি পদপ্রার্থী মোস্তাক আহমেদ শাহীন, যুবলীগ নেতা এ-জেড এম মনিরুল ইসলাম প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network