১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

দেশে বিদেশে সাংবাদিকের নিরাপত্তা নিশ্চিত করত ঐক্যবদ্ধ থাকতে হবে

আপডেট: অক্টোবর ৩০, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ ইউরোপ সফরে আসার বাংলাদেশের তিন সাংবাদিক কে অভ্যর্থনা দিয়েছে বাংলা প্রেস ক্লাব ইতালির সদস্যরা। একটি সেমিনারে আসা সাংবাদিকদের তিনজন রোম সফরে এলে সাংবাদিক ইউসুফ আলীর তত্ত্বাবধানে এনটিভি ইতালি ব্যুরো প্রধান আফজাল হোসেন রোমান এবং নিউজ টুয়েন্টিফোরের ইউরোপ প্রতিনিধি (ইতালি) এম ডি রিয়াজ হোসেনের নেতৃত্বে স্থানীয় ফুড অফ রোমা রেস্টুরেন্টে এই অভবর্ধনা অনুষ্ঠাত হয়। আফজাল হোসেন রোমানে সভাপতিত্বে এবং রিয়াজ হোসেনের পরিচালনায় যে বক্তব্য রাখেন, চ্যানেল আই’র জেনারেল ম্যানেজার এবং বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির সভাপতি সাংবাদিক রাজু আলিম, এটিএন বাংলার বিশেষ প্রতিনিধি সারফুল আলম, ইকোনোমিক্স রিপোর্টার্স ফোরামের সাধারণ সম্পাদক এবং বিজনেস স্ট্যান্ডার্ড পত্রিকার বিশেষ প্রতিনিধি আবুল কাশেম, সাংবাদিক হাসান মাহমুদসহ অন্যান্যরা।
আলোচনা সভায় দেশ-বিদেশের সাংবাদিকদের নিরাপত্তা নিয়ে বিশেষ গুরুত্ব আরোপ করে বক্তারা প্রবাসের সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। যেকোনো ধরনের হুমকি এবং নিরাপত্তা ঝুঁকিতে থাকা সাংবাদিকদের ঢাকার সাথে যোগাযোগ করারও পরামর্শ দেন সফরে আসা এই তিন সাংবাদিক।
এই সংবর্ধনা অনুষ্ঠানে সাংবাদিক মালিক মঞ্জুর, চ্যানেল টোয়েন্টিফোরের ইতালি প্রতিনিধি জিয়াউল হাসান, গ্লোবাল টিভির ইতালি প্রতিনিধি রিয়ন সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network