১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বিএনপি’র ভিতরে নেতৃত্বের দুর্ভিক্ষ চলছে- ভোলায় শান্তি সমাবেশে ড.শান্ত

আপডেট: নভেম্বর ১, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ ইসমাইল ভোলা।।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, অর্থনীতিবিদ ড.আশিকুর রহমান শান্ত বলেন, বিএনপি’র ভিতরে নেতৃত্বের দুর্ভিক্ষ চলছে।তারা এখন দেশে অবরোধ দিয়ে রাজনীতিতে অস্থিরতা শুরু করেছে।

মঙ্গলবার (৩১ অক্টোবর )বিকেলে দৌলতখান উপজেলা আওয়ামীলীগ আয়োজনে ভোলার উকিলপাড়া শান্ত নীড়ে শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় ড.শান্ত আরো বলেন,বিএনপি এখন দেশের মানুষের বিরুদ্ধে অবরোধ দিচ্ছে। আজ দৌলতখানের মানুষ অবরোধ প্রত্যাহার করে উন্নয়ন সমাবেশে যোগ দিয়েছে।বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা’র বিরুদ্ধে সকল দেশবিরোধী ষড়যন্ত্র আমরা জনগন কে পাশে নিয়ে রুখে দিবো। আমরা জনগণকে সাথে নিয়ে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে ভোলার চারটি আসনে আওয়ামী লীগকে জয় যুক্ত করব ইনশাআল্লাহ।

যুবলীগের এই নেতা আরো বলেন,বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বিরুদ্ধে বিএনপি দেশে এবং বিদেশে ষড়যন্ত্র করছে।বিদেশিদের কাছে শ্যাংশনে ভিক্ষা চাওয়ার জন্য বিএনপি জামায়াত লাশের রাজনীতি করছে বলেও জানান তিনি।
দৌলতখান উপজেলার সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মামুনুর রশীদ বাবুল চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক খালেদ মাহমুদ টুকু, ভোলা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি যুবলীগ নেতা মোস্তাক আহমেদ শাহীন,জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আমিনুল ইসলাম কচি, সৈয়দপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সিরাজ তালুকদার, মদনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাফর পন্ডিত, হাজীপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান হাবুসহ দৌলতখান উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন ইউনিয়নে নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network