২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

৩ দিনের অবরোধে নাশকতা ঠেকাতে ওসি মনির হোসেনের নেতৃত্বে কঠোর অবস্থানে বোরহানউদ্দিন থানা পুলিশ

আপডেট: নভেম্বর ১, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ সাইফুল ইসলাম আকাশ
নিজস্ব প্রতিবেদক,ভোলা:
আজ ৩১ অক্টোবর মঙ্গলবার বিএনপি ও জামায়াতের তিন দিনের অবরোধ কর্মসূচিতে নাশকতা ঠেকাতে বোরহানউদ্দিন থানার ওসি মোহাম্মদ মনির হোসেন মিয়ার নেতৃত্বে বোরহানউদ্দিনের সকল মহাসড়ক ও শহরের অলিগলিতে বোরহানউদ্দিন থানা পুলিশের কঠোর অবস্থান দেখা গেছে।
বোরহানউদ্দিন থানার ওসি মোহাম্মদ মনির হোসেন মিয়া জানান,অবরোধকালীন সময়ে কোন ধরনের সহিংসতা ও নাশকতা এড়াতে কঠোর অবস্থানে থাকবে বোরহানউদ্দিন থানা পুলিশের প্রতিটি ইউনিট।
অবরোধের নামে দুর্বৃত্তরা সহিংসতার চেষ্টা করলে তা প্রতিরোধে প্রয়োজনে অ্যাকশনে যাওয়া হবে।
এ দিকে মঙ্গলবার ৩১ অক্টোবর রাতে সরজিমনে দেখা যায়,অবরোধে ডিউটিরত পুলিশ সদস্যদের তদারকি করেছেন বোরহানউদ্দিন থানার ওসি মোহাম্মদ মনির হোসেন মিয়া।
এছাড়া মঙ্গলবার সকাল থেকে দিনভর উপজেলার প্রতিটি পয়েন্টে তদারকি করেছেন এই কর্মকতা।
বোরহানউদ্দিন থানার মোহাম্মদ মনির হোসেন মিয়া সাংবাদিকদের এক সাক্ষাৎকারে জানান,বিএনপি ও জামায়াতের তিন দিনের অবরোধ কর্মসূচিতে নাশকতা ঠেকাতে আমরা সর্বদা প্রস্তুত।
যানচলাচল বা সাধারণ জনগনের কোন বিঘ্ন না ঘটে সেদিকে পুলিশ সোচ্চার রয়েছে।
তিনি বলেন চলাচল বা পণ্য পরিবহনে কোথাও বাধা দেওয়া হলে অথবা বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।গুজব বা মিথ্যা তথ্য, ছবি দিয়ে কেউ যেন অস্থিতিশীলতা বা আতঙ্ক ছড়াতে না পারে সে ব্যাপারে কাজ করছে সাইবার টিম। আইনশৃঙ্খলার অবনতি ও নাশকতার কোনো তথ্য থাকলে তাকে অবগত আহ্বান জানান এই কর্মকতা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network