১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের নামে দূর্নীতির অভিযোগ উঠায় দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে-গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ সেনাবাহিনী প্রধানের শ্রদ্ধা গোপালগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল-আ.লীগ নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে তিন সচিবের শ্রদ্ধা আশুলিয়ায় নারী পোশাক শ্রমিককে শ্বাসরোধ করে হত্যা, গ্রেপ্তার ১ । হু হু করে বাড়ছে তিস্তার পানি নদীপাড়ে আতঙ্ক বিরাজ সাবেক আইজিপি বেনজীর আহমেদের সাভানা পার্ক পরিদর্শনে দুদক প্রতিনিধি দল, সাংবাদিকদের বাঁধা পার্ক কর্তৃপক্ষের বিশ্ববিদ্যালয়ের ছাত্র না তবুও ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লা-হিল-গালিব সাভারের ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

লালমোহনে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত

আপডেট: নভেম্বর ১১, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ সাইফুল ইসলাম আকাশ
নিজস্ব প্রতিবেদক,ভোলা:
ভোলা ৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেন,মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা আমাকে চতুর্থ বারের মতো নৌকা প্রতীকে মনোনীত করবেন এ কথা শুনেই ভয়ে ভোলা ৩ আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান অবসর প্রাপ্ত সেনা কর্মকতা মেজর হাফিজ উদ্দিন রাজনীতি থেকে অবসর গ্রহণের ঘোষনা দিয়েছেন।
শনিবার ১১ নভেম্বর লালমোহন উপজেলায় বিএনপি-জামায়াতের আগুন সন্ত্রাস, জ্বালাও পোড়াও, নৈরাজ্য সৃষ্টি, ষড়যন্ত্র ও ভোটাধিকার হরণের পায়তারার প্রতিবাদে এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়ে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন এমপি শাওন।
এসময় সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন আরো বলেন,খেলা শুরু হওয়ার আগেই ভয়ে মাঠ ছেড়ে পালাইছে বিএনপি,খেলবো কার সাথে খেলোয়াড়তো নাই।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষকে অর্থনৈতিক মুক্তি এনে দিয়েছেন। গত ১৫ বছর দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। কিন্তু বিএনপি দেশেরে এ উন্নয়ন সহ্য করতে পারে না। তাই বিএনপি জোট বিদেশি প্রভুদের উপর নির্ভর করে আবারো আগুন সন্ত্রাসে লিপ্ত হয়েছে।
তিনি বলেন,এ বাংলাদেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে স্বাধীন হয়েছে। দেশের মানুষের বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ও উন্নয়নের প্রতীক নৌকার প্রতি পূর্ণ আস্থা রয়েছে। তাই শান্তি বিনষ্টকারীদের কোন ছাড় দেয়া হবে না। বাংলার জনগণকে সাথে নিয়ে তাদের প্রতিহত করা হবে।
সমাবেশে আরো বক্তব্য রাখেন,লালমোন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াসউদ্দিন আহমেদ, লালমোহন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার,তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, তজুমদ্দিন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, লালমোহন উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি আক্তার হোসেন প্রমুখ।
উল্লেখ্য যে কয়েকদিন আগে সংবাদ সম্মেলন ডেকে শিগগিরই রাজনীতি থেকে অবসর নেয়ার ঘোষণা দিয়েছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান হাফিজ উদ্দিন আহমেদ। একই সাথে তাকে ঘিরে নতুন দল গঠনের যে গুঞ্জন রয়েছে তাও নাকচ করে দিয়েছেন।
অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা হাফিজ উদ্দিন আহমেদ সংবাদ সম্মেলনে বলেছেন, ‘আমি ৩১ বছর বিএনপির রাজনীতি করছি, ৩১ বছর একটানাভাবে এই দলের সাথে সংশ্লিষ্ট রয়েছি। এখন আমি অসুস্থ। আমি শিগগিরই বিদেশে যাবো। আগামী নির্বাচনেও অংশগ্রহণ করা হয়তোবা আমার পক্ষে সম্ভব হবে না।’ ‘রাজনীতি করার সেই শারীরিক সামর্থ্য আমার নেই। শিগগিরই অবসর গ্রহণ করব। আমার এলাকাবাসীর মতামত নিয়ে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করব।’ মেজর হাফিজ বলেন, ‘শারীরিক অসুস্থতার কারণে আমি রাজনীতি থেকে নিষ্ক্রিয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network