১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

চরফ্যাশন ও মনপুরা উপজেলা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন নিয়ে যারা আলোচনায়

আপডেট: নভেম্বর ১৫, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চরফ্যাশন ও মনপুরা উপজেলার থেকে সংসদ সদস্য নির্বাচনে আলোচনায় আছেন বর্তমান সংসদ সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এবং সাবেক সচিব অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন ও সাবেক ছাত্রনেতা -বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সদস্য আবু শাকের মোহাম্মদ তানিন। বর্তমান সংসদ আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন: আমি এলাকায় ব্যাপক উন্নয়ন করেছি এবং চরফ্যাশন ও মনপুরা উপজেলার নেতাকর্মীরা আমাকে একক প্রার্থী হিসেবে সমর্থন দিয়েছেন তবে দল যাকে মনোনয়ন দিবে তার পক্ষে আমি কাজ করবো। জ্যাকব বলেন মেজবাহ সাহেবের আইনি জটিলতা আছে কেননা তিনি সরকারি চাকরির সকল সুযোগ সুবিধা এখনো ভোগ করছেন। সাবেক সচিব মেজবাহ উদ্দিন বলেন: দল থেকে তাকে মনোনয়ন দিলে চরফ্যাশন ও মনপুরা উপজেলার সর্বস্তরের নেতাকর্মীদের নিয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করবেন এবং আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীদের ভিতর গ্রুপিং মুক্ত – স্মার্ট নগরী-শান্তি -শৃঙ্খল -মাদক মুক্ত চরফ্যাশন ও মনপুরা উপজেলাকে প্রতিষ্ঠিত করবেন।আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে কথা বলে জানতে পারি সাবেক সচিব মেজবাহ উদ্দিন এলাকার জনগনের পাশে সর্বদা ছিলেন এবং সাবেরা ফাউন্ডশনের মাধ্যমে গরীব ও অসহায় মানুষের জন্য কাজ করছেন। আবু শাকের মোহাম্মদ তানিন বলেন: আমি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দল থেকে মনোনয়ন চেয়েছিলাম। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনও দল থেকে মনোনয়ন চাইবো। মাননীয় নেত্রী দেশরত্ন শেখ হাসিনা আপা আমাকে মনোনয়ন দিলে আমি চরফ্যাশন ও মনপুরা উপজেলার সর্বস্তরের নেতাকর্মীদের নিয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করবেন এবং চরফ্যাশন ও মনপুরা উপজেলার আওয়ামী লীগের সঠিক রাজনৈতিক চর্চাকে একনায়কতন্ত্র থেকে মুক্ত করবেন একটি শান্তির জনপথ তৈরি করবেন যেখানে হানাহানি – মারামারি -কমিশন বানিজ্য – মাদক কারবারি এবং কোন রাজনৈতিক পীরজাদা ও পীরে সাহেবা থাকবে না। আমি আমার সকল কর্মকাণ্ডের উপর দল এবং সকল নেতাকর্মীদের কাছে দায়বদ্ধতা থাকবো। এই সংসদীয় আসনে বিএনপি রাজনৈতিক ভাবে দুই গ্রুপে বিরাজমান।

চরফ্যাশন ও মনপুরা উপজেলার বিএনপির নেতাকর্মীদের সাথে কথা বলে জানতে পারি বিএনপির প্রার্থী হিসাবে স্থানীয় সন্তান যুবদলের সিনিয়র সহসভাপতি নুরুল ইসলাম নয়ন মনোনয়ন পেলে ধানের শীষের বিজয় হবে। অন্যদিকে বিএনপির সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দীন আলমকে নিয়ে চরফ্যাশন ও মনপুরা উপজেলার বিএনপির একাংশ নেতাকর্মীরা আশাবাদী। এই সংসদীয় আসনে জাতীয় পার্টির প্রার্থী সিদ্দিকুল্লা মিয়া বলেন চরফ্যাশন ও মনপুরা উপজেলাকে শান্তির জনপথে রুপ দিতে চান। সকল দলের নেতা কর্মীদের ভিতর শ্রদ্ধা, স্নেহ- সন্মান ভালোবাসা দিয়ে চরফ্যাশন ও মনপুরা উপজেলাকে শান্তির জনপথ এবং মাদক মুক্ত জনপথ তৈরি করবো। চরফ্যাশন ও মনপুরা উপজেলার আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সর্বসাধারণের জনগনের ভিতর ব্যাপক উচ্ছ্বাস কাজ করছে। সাধারণ জনগনের সাথে কথা বলে জানা যায় তারা চরফ্যাশন ও মনপুরা উপজেলাকে শান্তির ও মাদক মুক্ত জনপথ চান।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network