১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের নামে দূর্নীতির অভিযোগ উঠায় দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে-গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ সেনাবাহিনী প্রধানের শ্রদ্ধা গোপালগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল-আ.লীগ নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে তিন সচিবের শ্রদ্ধা আশুলিয়ায় নারী পোশাক শ্রমিককে শ্বাসরোধ করে হত্যা, গ্রেপ্তার ১ । হু হু করে বাড়ছে তিস্তার পানি নদীপাড়ে আতঙ্ক বিরাজ সাবেক আইজিপি বেনজীর আহমেদের সাভানা পার্ক পরিদর্শনে দুদক প্রতিনিধি দল, সাংবাদিকদের বাঁধা পার্ক কর্তৃপক্ষের বিশ্ববিদ্যালয়ের ছাত্র না তবুও ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লা-হিল-গালিব সাভারের ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

চাম্বল গাছ থেকে ঝরছে মিষ্টি রস llএলাকাবাসীর দাবী অলৌকিক

আপডেট: নভেম্বর ১৫, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি \ অনবরত মিষ্টি রস ঝরছে চাম্বল গাছ থেকে। এঘটনায় এলাকাবাসীর মধ্যে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এটাকে অলৌকিক ভেবে চাম্বল গাছের রস পান শুরু করেছে গাছ দেখতে আশা দর্শনার্থীরা। ঘটনাটি বরিশালের গৌরনদী উপজেলার পূর্ব বেজহার গ্রামের।
ওই গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক প্রহ্লাদ বেপারী জানান, একই বাড়ির প্রদীপ বেপারির একটি চাম্বল গাছ থেকে গত শনিবার সকাল থেকে রস বের হওয়া শুরু করে। এরপর গাছ জুরে মৌমাছি, প্রজাপতি ও মাছি উড়তে দেখে বাড়ির লোকজন। পরে গাছ থেকে রস বের হওয়ার বিষয়টি তারা জানতে পারেন। বিষয়টি মূহুর্তে এলাকায় ছড়িয়ে পরলে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়। তিনি আরও জানান, ঘটনার পর থেকে আশপাশের গ্রামের বাসিন্দারা সকাল থেকে বিকেল পর্যন্ত গাছটি দেখতে ভীর করছেন। কেউ কেউ আবার এটাকে অলৌকিক ভেবে মনের বাসনা পূরনের আশায় চাম্বল গাছের রস পান শুরু করেছেন।
এবিষয়ে উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ সেকেন্দার শেখ জানান, এক ধরনের পোকার আক্রমনের কারনে এরকম ঘটনা ঘটতে পারে। তবে বিষয়টি না দেখে নিশ্চিত ভাবে বলা যাচ্ছেনা। তিনি আরও জানান, সরেজমিন পরিদর্শন করে বিস্তারিত বলা যাবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network