১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের নামে দূর্নীতির অভিযোগ উঠায় দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে-গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ সেনাবাহিনী প্রধানের শ্রদ্ধা গোপালগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল-আ.লীগ নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে তিন সচিবের শ্রদ্ধা আশুলিয়ায় নারী পোশাক শ্রমিককে শ্বাসরোধ করে হত্যা, গ্রেপ্তার ১ । হু হু করে বাড়ছে তিস্তার পানি নদীপাড়ে আতঙ্ক বিরাজ সাবেক আইজিপি বেনজীর আহমেদের সাভানা পার্ক পরিদর্শনে দুদক প্রতিনিধি দল, সাংবাদিকদের বাঁধা পার্ক কর্তৃপক্ষের বিশ্ববিদ্যালয়ের ছাত্র না তবুও ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লা-হিল-গালিব সাভারের ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

রোমে বৃহত্তর ঢাকা সমিতির সাঃ সম্পাদক পদে রনির প্রার্থীতা ঘোষনা

আপডেট: নভেম্বর ১৭, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
বৃহত্তর ঢাকা সমিতি ইতালির গঠনকল্পে ইতালিস্হ মুন্সিগঞ্জ বিক্রমপুর বাসী ও সমিতির পক্ষ থেকে ঢাকা সমিতির আসন্ন নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে সাহাদাত হোসেন রনি’র প্রার্থীতা ঘোষণা ও মতবিনিময় সভার আয়োজন করেছে মুন্সিগঞ্জ বিক্রমপুর সমিতি ইতালি।
ইতালির রাজধানীর রোমে বৃহস্পতিবার সন্ধ্যায় সুন্দরবন রেস্টুরেন্টর হলরুমে এই প্রার্থীতা ঘোষণা ও মতবিনিময় সভার আয়োজন করা হয়।
এতে নুরে আলম সিদ্দিকী বাচ্চুর সভাপতিত্বে এবং এলিন আমাদের মিঠুর ও আমিনুল ইসলামের যৌথ সঞ্চালনায় বৃহত্তর ঢাকা সমিতি ইতালির গঠনকল্পে ইতালিস্থ মুন্সিগঞ্জ বিক্রমপুর বাসী ও সমিতির পক্ষ থেকে ঢাকা সমিতির আসন্ন নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে সাহাদাত হোসেন রনি’র প্রার্থীতা ঘোষণা করা হয়।
এসময় প্রার্থিতা ঘোষণ ও মতবিনিময় উপলক্ষে অনুষ্ঠানে মুন্সিগঞ্জ বিক্রমপুর সমিতি সহ বিক্রমপুর বাসীদের এক মিলন মেলায় পরিণত হয়। উপদেষ্টা হাবীব চৌধুরী সহ উপদেষ্টা জামাল মুক্তার, জহিরুল ইসলাম, আনোয়ার হোসেন বাদল, বৃহত্তর ঢাকার সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জোবায়ের আহমেদ রিপন, মুন্সিগঞ্জ বিক্রযপুর সমিতির সভাপতি দেলোয়ার হোসেন, বৃহত্তর ঢাকা যুব পরিষদের সাধারণ সম্পাদক মাহে আলম শ্যামল সহ উম্মে হানি চৌধুরী, হাবিবুর রহমান নাজমুল, শাহিন বেপারী,রিটন, সোহেল, জামিল, তারিক হাসান, খোকন,জসিম উদ্দিন, শরিফ বাইক, শেখ আব্দুর রব, মুস্তাক লাকুরিয়া এছাড়াও সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন মনিরুজ্জামান মনির,রিয়াজ হোসেন, লাবণ্য চৌধুরী, আমির হোসেন লিটন,
শেষে নৈশ ভোজের আনন্দঘন অনুষ্ঠানের মাধ্যমে মিলন মেলার এই অনুষ্ঠানটি সমাপ্তি হয়

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network