২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

এডভোকেট আতাউর রহমান শামীম মৌলভীবাজার-২ আসনের মনোনয়ন ফরম কিনলেন

আপডেট: নভেম্বর ১৮, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

হাকিকুল ইসলাম খোকন,সিনিয়র প্রতিনিধি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক ,সাপ্তাহিক গনবাংলা সম্পাদক ও বাংলাদেশ সুপ্রিমকোর্টর সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট আতাউর রহমান শামীম।খবর বাপসনিউজ।

গত শনিবার (১৮ নভেম্বর ২০২৩)দুপুর ১২টায় রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে এডভোকেট আতাউর রহমান শামীমের পক্ষে তার ম্যানেজার এই মনোনয়ন ফরম কিনেছেন।

এর আগে গত ১৫ নভেম্বর সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণে নির্বাচনের তফসিল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল।

তফসিল অনুযায়ী, প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ৩০ নভেম্বর। মনোনয়নপত্র বাছাই হবে আগামী ১ থেকে ৪ ডিসেম্বর ২০২৩।রিটার্নিং অফিসারের আদেশের বিরুদ্ধে কমিশনে আপিল দায়ের ও নিষ্পত্তি হবে ৬ থেকে ১৫ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর। নির্বাচনী প্রচারণা চলবে ১৮ ডিসেম্বর ২০২৩ থেকে ৫ জানুয়ারি ২০২৪ ,সকাল ৮টা পর্যন্ত। আর ভোটগ্রহণ হবে আগামী ৭ জানুয়ারি ২০২৪,রবিবার ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network