২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

২৬ নভেম্বর ইতালির বলনিয়া আওয়ামী লীগের সম্মেলন

আপডেট: নভেম্বর ১৯, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
ইতালির অন্যতম নগরী বলোনিয়া আওয়ামী লীগের সম্মেলন ২৬ নভেম্বর রোববার অনুষ্ঠিত হবে। বর্ণাঢ্য এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইতালি আওয়ামীলীগের সভাপতি, ইউরোপের পরিচ্ছন্ন নেতা হিসেবে স্বীকৃত হাজী মোহাম্মদ ইদ্রিস ফরাজী এবং প্রধান বক্তা থাকবেন ইতালি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইকবাল।
রোববার বিকাল ৪টায় শুরু হবে এই সম্মেলন। বলোনিয়া আওয়ামী লীগের এই সম্মেলনে ইতালি আওয়ামীলীগের সহ-সভাপতি, যুগ্ম সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক,অন্যান্য সম্পাদক এবং কার্যকরী পরিষদের সদস্যসহ বিপুল সংখ্যক নেতাকর্মী বাস ভাড়া করে বলোনিয়া যাবেন। এছাড়া ইতালির অন্যান্য প্রদেশ থেকেও দলীয় নেতাকর্মীরা উপস্থিত থাকবেন বলোনিয়া আওয়ামী লীগের বর্ণাঢ্য এই সম্মেলনে।
ভিয়ালে কাবিনা-৪ নম্বরের হলে এই সম্মেলন অনুষ্ঠিত হবে। ইটালি আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এমডি রিয়াজ হোসেন জানান, দেশ-বিদেশে আসন্ন নির্বাচনকে সামনে রেখে যে ষড়যন্ত্র চলছে, তা মোকাবেলায় ইটালি আওয়ামীলীগের করনীয় নির্ধারণ হবে এই সম্মেলনে। দলের সভাপতি সাধারণ সম্পাদক গুরুত্বপূর্ণ বক্তব্য রাখবেন বলোনিয়া আওয়ামী লীগের এই সম্মেলনে। সম্মেলনকে ঘিরে বলোনিয়া শহরে এক উৎসব মুখর পরিবেশ সৃষ্টি হয়েছে বলেও জানান রিয়াজ হোসেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network