২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পৃথক অভিযানে তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

আপডেট: ডিসেম্বর ২, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি \ বরিশালের গৌরনদীতে পৃথক অভিযানে চারশ’ পিচ ইয়াবা সহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের পর শনিবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত ) মো. মাজহারুল ইসলাম জানান, মাদক ক্রয়-বিক্রয়ে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকেলে উপজেলার মাগুরা-মাদারীপুর গ্রাম থেকে ইদ্রিস হাওলাদারকে দুই’শ পিচ ইয়াবা সহ গ্রেপ্তার করা হয়। অপরদিকে শুক্রবার রাতে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে গৌরনদী পৌরসভার ১নং ওয়ার্ডের অমর রায়ের বাড়ির সামনের রাস্তা থেকে সুন্দরদী গ্রামের খলিল ঘরামীর ছেলে শিমুল ঘরামী এবং একই গ্রামের শফিউল ইসলামের ছেলে মো. আলিফ ইসলামকে দুই’শ পিচ ইয়াবাসহ গ্রেপ্তার করে।
পলাতক আস
সাত পলাতক আসামী গ্রেপ্তার \ থানা পুলিশের পৃথক অভিযানে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত সাত পলাতক আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার সকালে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলা টিকাসার গ্রামের আলমগীর হোসেনের ছেলে আব্দুর রব, কমলাপুর গ্রামের হাবিব বেপারীর ছেলে বাদল বেপারী, বাকাই গ্রামের মৃত্যুঞ্জয় বালার ছেলে লিটন বালা, ভূরঘাটা বাদুরতলার লালচান হাওলাদারের ছেলে সুজন হাওলাদার, কমলাপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে রুবেল এবং পশ্চিম বেজহার গ্রামের জালাল সরদারের স্ত্রী শাহীনুর বেগম ও উত্তর পালরদী গ্রামের হাবিবুল্লহ মিয়ার ছেলে আতিকুর রহমান। গ্রেফতারকৃতরা সবাই ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী। শনিবার দুপুরে গৌরনদী মডেল থানার ওসি তদন্ত মাজহারুল ইসলাম তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network