১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

যানযট নিরসনে হাইওয়ে পুলিশকে নির্দেশনা দেয়া হয়েছে-ঢাকা ১৯ আসনের সংসদ সদস্য

আপডেট: জানুয়ারি ১৫, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : ঢাকা-১৯ আসনের নব নির্বাচিত স্বতন্ত্র সংসদ সদস্য মুহাম্মদ সাইফুল ইসলাম বলেছেন, যানযট নিরসন হাইওয়ে পুলিশের কাজ। আমরা হাইওয়ে পুলিশকে নির্দেশনা দিয়েছি, অনেকটা যানযট মুক্ত হয়েছে। ফুটপাত ইতিমধ্যে দখল মুক্ত করে যান চলাচলের জন্য সচল করে দেয়া হয়েছে।

আজ সোমবার (১৫ জানুয়ারী) বিকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

সংসদ সদস্য আরো বলেন, আমি সতন্ত্র নয় আওয়ামী লীগের সংসদ সদস্য হিসাবেই সংসদে যেতে চাই। এ বিষয়ে দলের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের সাথে কথা হয়েছে। তিনি বিষয়টি দেখবেন বলে জানিয়েছে।

এর আগে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছে ঢাকা-১৯ আসনের নব নির্বাচিত স্বতন্ত্র সংসদ সদস্য মুহাম্মদ সাইফুল ইসলাম। পরে পবিত্র ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধুসহ ১৫ আগষ্টে নিহতদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত করেন। এসময় বিপুল সংখ্যক সমর্থক ও নেতাকর্মীরা সাথে ছিলেন। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network