১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

হিজলায় আওয়ামীলীগের আধিপাত্য নিয়ে দু পক্ষের সংর্ঘষ,আহত-৭।

আপডেট: জানুয়ারি ১৬, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

হিজলা প্রতিনিধিঃ বরিশালের হিজলায় আওয়ামীলীগের আধিপাত্য বিস্তার কে কেন্দ্র করে দু’পক্ষের সংর্ঘষ সংবাদিক সহ উভয় পক্ষের ৭ জন গুরুতর আহত হয়।

আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যেকমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল সেবাচিম প্রেরন করা হয়।আহতরা হলেন সালাউদ্দিন সিকদারের ছেলে মাসুদ সিকদার(২৪),জাহাঙ্গির দর্জির ছেলে আনিচ (৩০),এনায়েত হোসেন হাওলাদারের ছেলে আম্মান (২৬),বরকত সিকদার (৩২) ও মৃত আবদুর রহমান হাওলাদারের ছেলে আলমগীর হাওলাদার (৫৫),সোলাইমান হাওলাদার (৫০),আলমগীর হাওলাদারের ছেলে সোয়েব হাওলাদার (১৮)।
জানাযায় স্থানীয় এম পি পংকজ নাথ অনুসারী উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক এনায়েত হোসেন হাওলাদার ও সাম্মী আহমেদ এর অনুসারী বড়জালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিরণ হাওলাদারের মধ্যে এ সংর্ঘষ।
মঙ্গলবার বেলা অনুমানিক ১২ টার সময় উপজেলা রেমিডি মেডিকেল সার্ভিসেস বিতরে এ সংর্ঘষ হয়।সংর্ঘষের ঘটনায় উভয় পক্ষ পাল্টাপাল্টি অভিযোগ করে।

হামলার শিকার মাসুদ সিকদার জানায় রেমিডি মেডিকেল সার্ভিসে এক রোগীকে রক্তদান করার অবস্থায় আলমগীর হাওলাদার তার ভাই সোলাইমান হাওলাদার সহ কয়েকজন আমার উপর হামলা চালায়।তখন এ সংবাদ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এনায়েত হোসেন হাওলাদারের ছেলে আম্মান লোকজন নিয়ে আসলে তাদের উপর অতৎকিত হামলা চালায়।

প্রত্যক্ষদর্শী হাসপাতালের চিকিৎসাধীন জান্নাতের বাবা বেলায়েত চৌকিদার জানায় মাসুদ সিকদার তার মেয়ের রক্ত দেওয়া অবস্থায় ৫/৬ জন সন্ত্রাসী এলোপাতাড়ী মারপিঠ শুরু করে। তখন তিনি তার এলাকার ইউপি সদস্য রুমা বেগমকে ফোন দিয়ে বিষয়টি জানায়।
এ ঘটনায় আওয়ামীলীগের সাধারন সম্পাদক এনায়েত হোসেন হাওলাদার জানায় গত সোমবার হিজলা সরকারী কলেজে বরজালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিরন হাওলাদারের সাথে আমার লোকজনের বাকবিতন্ড হয়।তখন তারা হামলা করতে না পেরে আজকের এ হামলা।

এ বিষয়ে বড়জালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিরন হাওলাদার জানায় গতকাল কলেজে এনায়েত হাওলাদারের লোকজন আমাদের অপমান করে।আজকের হামলার বিষয়ে তিনি কিছুই জানেন না।ঘটনা শুনে হাসপাতালে এসে দেখেন দুই ভাই ও ভাতিজা গুরুতর আহত।

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জুবাইর জানায় দুই সংঘর্ষের সত্যতা স্কবীকার বলেন সংঘর্ষের সংবাদ শুনে তৎক্ষনিক হাসপাতালে গিয়েছি।অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নিব।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network