১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

গোপালগঞ্জে অভিযান চালিয়ে ৭ নারী দালাল আটক, ৪ ক্লিনিক ও ডায়াগনষ্টিক সেন্টারে জরিমানা

আপডেট: জানুয়ারি ১৭, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে অভিযান চালিয়ে ৭ নারী দালালকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় সকলকে ৩ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ মাসের জেল দেওয়া হয়। এছাড়া একই সময় একটি ক্লিনিক ও ৩টি ডায়াগনষ্টিক সেন্টারে অভিযান চালিয়ে ৪৫ হাজার টাকা জরিমানা করা হয়।

মঙ্গলবার বিকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট ইশতিয়াক রেজার উপস্থিতিতে ও জেলা সিভিল সার্জন ডা জিল্লুর রহমানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

সিভিল সার্জন ডা. জিল্লুর জানান, দীর্ঘদিন ধরে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে রোগীদের সাথে প্রতারণা করে আসছে বিভিন্ন ক্লিনিক ও ডায়াগনষ্টিকের বেশকিছু দালাল। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল থেকে ৭ নারী দালালকে আটক করা হয়। পরে সকলকে ৩ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ মাসের জেল দেয়া হলে জরিমানার টাকা দিলে সকলকে ছেড়ে দেয়া হয়।

তিনি আরো জানান, ক্লিনিক ও ডায়াগনস্টিকের মালিকরা রোগীদে সাথে প্রতারনা করছে এমন খবর পেয়ে সেতু ক্লিনিক, আলরাজী ডায়াগনস্টিক, সিকদার ডায়াগনস্টিক ও স্কয়ার ডায়াগনস্টিকে অভিযান চালানো হয়। এসময় বিভিন্ন অপরাধের দায়ে মোট ৪৫ হাজার টাকা জরিমানা করা হয়।

সিভিল সার্জন ডা. জিল্লুর আরো জানান, এসব দালালরা ও ক্লিনিক এবং ডায়াগনস্টিক সেন্টারগুলো বিভিন্ন সময় রোগীদের সাথে প্রতারনা করে আসছে। জেলার স্বাস্থ্য সেবার মানোন্নয়ন ও সাধারন রোগীরা যাতে সহজে স্বাস্থ্য সেবা পেতে পারে তার জন্য আগামীতেও অভিযান চালানো হবে। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network