১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

গোপালগঞ্জে ১৫৪ টি মামলার জব্দকৃত বিদেশী মদ, ফেনসিডিল, ইয়াবা, গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য ধ্বংস

আপডেট: জানুয়ারি ১৭, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : গোপালগঞ্জে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ১৫৪টি মামলায় জব্দকৃত গাজাঁ, ফেন্সিডিল, ইয়াবা ও বিদেশী মদসহ বিভিন্ন মাদক ধ্বংস করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় গোপালগঞ্জ সদর উপজেলার চাপাইল ব্রিজের পাশে এসব মাদক দ্রব্য ধ্বংস করা হয়।

গোপালগঞ্জের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো: শাহাদাত হোসেন ভূইয়া জানান, বিভিন্ন সময় জেলায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য উদ্ধার করে। এ সব ঘটনায় ১৫৪টি মামলা দায়ের করা হয়। পরে আদালতের নির্দেশে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হলো। এর মধ্যে ২৯ বোতল বিদেশী মদ, ৯৩ কেজি গাঁজা, ৩ হাজার ৫’শ ১৩ বোতল ফেন্সিডিল, ৩ হাজার ৪’শ ৩৭ পিস ইয়াবা, ৯৬ বোতল সয়াবিন তেল, ঢাল, শার্ট, লুঙ্গি, কাপড়সহ বিভিন্ন মালামাল ভেঙ্গে ও পুড়িয়ে দেয়া হয়।

এসময় অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো: ফিরোজ মামুন, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অনুশ্রী রায়, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো: রুবেল শেখ ও মতিউর রহমান, প্রশাসনিক কর্মকর্তা মনিরুল ইসলাম, কোর্ট ইন্সপেক্টর মো: সিরাজুল ইসলাম, মালখানার কর্মকর্তা এস আই আব্দুল মাজেদ, সদর থানার এস আই মো: মারিদুল ইসলাম উপস্থিত ছিলেন। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network