১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সবচেয়ে বড় লক্ষ্য হচ্ছে রূপপূর বিদ্যুত কেন্দ্র-বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী

আপডেট: জানুয়ারি ১৭, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান বলেছেন, আমাদের সবচেয়ে বড় লক্ষ্য হচ্ছে রূপপূর বিদ্যুত কেন্দ্র। কেন্দ্রটি শেষ করাই আমাদের বড় চ্যালেঞ্জ, এটির কাজ প্রায় শেষের পথে। আর্মি ও সিভিলিয়ান এই দুটো মিলিতভাবে কেন্দ্রটি পরিচালিত হবে।

আজ বুধবার দপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, এই কেন্দ্রটি বঙ্গবন্ধু চালু করতে চেয়েছিলেন। বঙ্গবন্ধু বেঁচে থাকলে বাংলাদেশ আরো আগেই উন্নত বিশ্বে চলে যেত। রূপপূর বিদ্যুত কেন্দ্র চালু হলে বাংলাদেশ বিশ্বের ৩৩ তম দেশ হবে।

এর আগে, দুপুরে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে পুস্পমাল্য অপর্ণ করে গভীর শ্রদ্ধা জানান তিনি। পরে ১৯৭৫ সালের ১৫ই আগস্ট বঙ্গবন্ধুসহ নিহত পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করেন। এ সময় এনএসপিসি’র প্রধান সমন্বয়ক বিগ্রেডিয়ার জেনারেল ইরফানুল ইসলাম খান, গোপালগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ লুৎফুল কবির চন্দন উপস্থিত ছিলেন। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network