১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবল : গোপালগঞ্জে ভেন্যূতে শেখ জামালকে ৩-০ গোলে উড়িয়ে দিলো বসুন্ধরা

আপডেট: জানুয়ারি ১৯, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলে গোপালগঞ্জে ভেন্যূতে হাইভোল্টেজ ম্যাচে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ডরিয়েল্টনের জোড়া গোলে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে বসুন্ধরা কিংস।

আজ শুক্রবার (১৯ জানুয়ারী) বিকালে পৌনে তিনটায় শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে শেখ জামালের মুখোমুখি হয় বসুন্ধরা। খেলা শুরুতেই বসুন্ধরা আক্রমণাত্মক খেলা শুরু করলেও রক্ষণাত্মক শুরু করে শেখ জামাল। একের পর এক আক্রমণ করলেও বসুন্ধরার সামনে প্রাচীর হয়ে দাঁড়ায় শেখ জামালের গোলরক্ষক মাহফুজ হোসেন প্রিতম। সুযোগ নষ্টের মহড়া দিয়ে গোল শূন্য নিয়ে বিরতিতে যায় বসুন্ধরা।

খেলার দ্বিতীয়ার্ধে দু’দলই খেলা শুরু করে আক্রমণাত্মক। খেলা ৭৮ মিনিট পযর্ন্ত গোলের সহজ সুযোগ নষ্ট করে দর্শকদের হতাশ করে দু’দল। তবে খেলার ৭৯ মিনিটে গোল করে বসুন্ধরাকে এগিয়ে দেন ডরিয়েল্টন। পিছেয়ে পড়ে শেখ জামাল আক্রমণের ধার বাড়ালে উল্টো ৯০ মিনিটে ডরিয়েল্টন নিজের দ্বিতীয় গোল করে ২-০ গোলে বসুন্ধরাকে এগিয়ে দেন। আর খেলার বাঁশি বাজার শেষ মুহূর্তে ফ্রি কিক থেকে গোল করে শেখ জামালের কফিনে শেষ পেরেক ঠুকে দেন রবিনহো। ফলে ৩-০ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে বসুন্ধরা কিংস।

এ খেলা শেষে ৪ ম্যাচে ৪ জয়ে পূর্ণ ১২ পয়েন্ট নিয়ে ১ নাম্বার স্থান মজবুত করলো বসুন্ধরা আর সমান খেলায় ১ জয় আর ৩ পরাজয়ে ৩ পয়েন্ট নিয়ে টেবিলের ৮ নাম্বরে শেখ জামাল। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network