১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

অসহায় ও গরীব মানুষের সেবা করতে দৌলতখান উপজেলার চেয়ারম্যান প্রার্থী হবেন লিটন

আপডেট: জানুয়ারি ২০, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

এম ইসমাইল ভোলা।।

অসহায় ও গরীব মানুষের সুখে-দু:খে সময় পাশে থাকা একান্ত আপনজন মো: ইয়াছিন লিটন এবার আসন্ন দৌলতখান উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হবেন। সমাজের সকল মানুষের পাশে থেকে শত ভাগ নাগরিক সেবা নিশ্চিত করতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হবেন তিনি। আর এরই মধ্যে তিনি ছুঁটে যাচ্ছেন উপজেলার সকল মানুষের কাছে। আর সব মানুষই তাকে হাঁসি মূখে গ্রহণ করছেন।

ইয়াছিন লিটন বিপুল ভোটে ভোলার দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচতিন হন ২০১১ ও ২০১৬ সালের দিকে। তিনি ওই ইউনিয়নের ঐতিহ্যবাহি আব্দুল আজিজ ব্যাপারী বাড়ির বীর মুক্তিযোদ্ধা মো: রফিকুল ইসলাম ব্যাপারীর ছেলে। তার দাদা মো: মোফাজ্জল হোসেন মাস্টারও ওই ইউনিয়নের একাধিকবার চেয়ারম্যান ছিলেন। এছাড়াও ইয়াছিন লিটন উত্তর জয়নগর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি হিসেবে দ্বায়ীত্ব পালন করছেন।

এলাকাবাসী জানান, ইয়াসিন লিটন দুই মেয়াদে উত্তর জয়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান থাকাকালিন সময় ওই ইউনিয়নের অসহায় ও গরীবসহ সকল মানুষের পাশে থেকে সেবা দিয়েছেন। আর তার ভালো মন-মানসিকতার জন্যই তিনি ওই ইউনিয়ন বাসীর কাছে জনপ্রিয় ও গরীবের চেয়ারম্যান নামে পরিচিত ছিলেন। অন্যদিকে ইউপি চেয়ারম্যান থাকাকারীন সময় তার সুনাম চারদিকে ছড়িয়ে পড়ায় দৌলতখান উপজেলার বাসী তাকে ভালোবেসে মন থেকে গ্রহণ করেছেন। তাই এবার যদি ইয়াছিন লিটন উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে প্রার্থী হন তাহলে দৌলতখান উপজেলা বাসী তাকে বিপুল ভোটে জয়যুক্ত করবেন বলে জানান তারা।

ইয়াসিন লিটন জানান, তিনি সব সময় অসহায় ও গরীব থেকে শুরু করে সকল মানুষের পাশে থেকেছেন আর সব সময়ই থাকবেন। ইউপি চেয়ারম্যান থাকা অবস্থায় তিনি সকল মানুষের বাড়ি বাড়ি গিয়ে তাদের খোঁজ-খবর রেখেছেন। এবং তার সামর্থ অনুযায়ী সকলকে সহযোগী করেছেন এবং সেই দ্বারা অব্যাহত রেখেছেন আজও।

তিনি আরো জানান, আমি যদি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হই তাহলে দৌলতখান উপজেলাকে একটি আধুনিক ও মডেল উপজেলা হিসেবে রুপান্তরিত করবো। অসহায় ও গরীব মানুষকে সব ধরণের সুযোগ-সুবিধা দিয়ে তাদের দু:খ-কষ্ট দূর করবো। এছাড়াও বেকার যুবক-যুবতীদের কর্মসংস্থানের চেষ্টা করবেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network