১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গোপালগঞ্জ রিপোর্টার্স ফোরামের ২৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন

আপডেট: জানুয়ারি ২০, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : গোপালগঞ্জে যায়যায় দিনের এস এম নজরুল ইসলামকে সভাপতি, একুশে টেলিভিশনের একরামুল কবীরকে সাধারণ সম্পাদক ও চ্যানেল-২৪ এর বাদল সাহাকে যুগ্ম সাধারণ সম্পাদক করে সাংবাদিক সংগঠন রিপোর্টার্স ফোরামের ২৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

আজ শনিবার (২০ জানুয়ারী) দুপুরে শহরের একটি রেস্টুরেন্টের হল রুমে রিপোর্টার্স ফোরামের দ্বি বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়।

রিপোর্টার্স ফোরামের সভাপতি এস এম নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রতিষ্ঠা সভাপতি মোজ্জামেল হোসেন মুন্না, সাংবাদিক আমিনুল হাসান শাহীন, গোপালগঞ্জ টিভি জার্নালিস্ট অ্যাসোশিয়েশনের সভাপতি মাহবুব হোসেন সারমাত, সাধারণ সম্পাদক প্রসূন মন্ডল, সাংবাদিক বাদল সাহা, সেখ একরামুল কবীর, যায়যায়দিনের কাশিয়ানী প্রতিনিধি নিজামুল আলম মোরাদ, দৈনিক আজকের কাগজের টুঙ্গিপাড়া প্রতিনিধি সজল বিশ্বাসসহ অনেকে বক্তব্য রাখেন।

বিটিভি টুঙ্গিপাড়া প্রতিনিধি মেহেদী হাসানের সঞ্চালনায় ৯ম দ্বি-বার্ষিক সাধারন সভার প্রথম অধিবেশন শেষ হওয়ার পর সভাপতি কমিটি ভেঙ্গে দিলে সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি ও যমুনা টিভির স্টাফ রিপোর্টার মোজাম্মেল হোসেন মুন্না ২য় অধিবেশনে দৈনিক যায়যায়দিনে এস এম নজরুল ইসলামকে সভাপতি ও একুশে টিভির সেখ একরামুল কবীর মুক্তকে সাধারন সম্পাদক ও চ্যানেল-২৪ এর বাদল সাহাকে যুগ্স সাধারন সম্পাদক করে ২৭ সদস্য বিশিস্ট কমিটির নাম ঘোষনা করেন। এ নতুন কমিটি আগামী দুই বছরের জন্য সংগঠনের কর্মকাণ্ড গতিশীল করার লক্ষ্যে কাজ করবে। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network