১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গলাচিপায় ৫’শত পিচ ইয়াবা সহ আটক ১

আপডেট: জানুয়ারি ২২, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস,গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালীর গলাচিপার গোলখালী ইউনিয়নের ২নং ওয়ার্ডস্থ হরিদেবপুর বাসষ্ট্যান্ড এর মিজান স্টোর এর বন্ধ দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে ৫০০(পাঁচশত) পিচ ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ী মোঃ মিলন হাওলাদার (৩৭) কে আটক করে পটুয়াখালী ডিবিপুলিশ । পুলিশ সূত্রে জানা যায়, পটুয়াখালীর পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম, বিপিএম, পিপিএম, এর দিক নির্দেশনায় জেলা ডিবিপুলিশ এর অফিসার ইনচার্জ একে এম আজমল হুদা এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে ২২ জানুয়ারী সোমবার সকালে মাদক উদ্ধার অভিযানে এই মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়। আটক কৃত মাদক ব্যাবসায়ী গলাচিপা সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইটবাড়িয়া গ্রামের মৃত লাল মিয়া হাওলাদারের ছেলে। তবে, ঘটনার সাথে জরিত কাউকে আটক করতে পারেনি পুলিশ।
এসময়ে গলাচিপা থানার এসআই সঞ্জীব কুমার সরকার ও ফোর্সসহ অভিযান পরিচালোনা করেন। এছাড়া (পাঁচশত) পিচ ইয়াবা ট্যাবলেট, যাহার সর্বমোট ওজন ৫০(পঞ্চাশ) গ্রাম, অবৈধ বাজার মূল্য অনুমান (৩০০×৫০০)=১,৫০,০০০/-(এক লক্ষ পঞ্চাশ হাজার) টাকা বলে জানা যায়। ইয়াবা উদ্ধার সহ আটকের বিষয়ে গলাচিপা থানার ওসি মোঃ ফেরদৌস আলম খান ঘটনা নিশ্চিত করে নিয়োমিত মাদক মামলা প্রক্রিয়াধীন বলে জানান।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network