১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরগুনার সকল রুটে বাস চলাচল বন্ধ, বিপাকে পরেছে সাধারণ যাত্রীরা

আপডেট: জানুয়ারি ২২, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

বরগুনা জেলা প্রতিনিধি:
বরগুনায় জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির
সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. ছাগীরের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে অনির্দিষ্ট কালের জন্য বাস ধর্মঘট ডেকেছে বরগুনা জেলা বাস, মিনিবাস মালিক ও পরিবহন শ্রমিক সমিতি।

সোমবার ( ২২ জানুয়ারি) সকাল ৬টা থেকে অনির্দিষ্ট কালের জন্য বাস চলাচল বন্ধ ঘোষণা করেছেন তারা।

জানা যায় বরগুনা পৌর বাস টার্মিনালে বরগুনা-১ আসনের জাতীয় সংসদ সদস্য গোলাম সরোয়ার টুকুর একটি বিলবোর্ড টাঙানোর সময় বাস মালিক সমিতির সাধারণ সম্পাদকের রাখা গাড়ির উপর পড়ে ক্ষতি সাধন হলে তিনি তার প্রতিবাদ করায় বরগুনা জেলা সড়ক পরিবহন সমিতির সাধারণ সম্পাদক ও বেতাগী উপজেলার ৭ নম্বর সরিষা মুড়ি ইউনিয়নের চেয়ারম্যান ইমাম হাসান শিপন জোমাদ্দাসহ তার সাথে থাকা আরো ১০থেকে১৫ জন লোক এসে রবিবার (২১ জানুয়ারি) রাত সাড়ে দশটার দিকে বরগুনা পৌর বাস টার্মিনালে বাস মালিক সমিতি সাধারণ সম্পাদক ছগীরের উপর ওপর হামলার সময় সংগঠনটির অফিসও ভাঙচুর করা হয়।

এবিষয়ে সংগঠনটির সভাপতি গোলাম মোস্তফা কিসলু জানান, একটি ফেস্টুন টাঙ্গানোকে কেন্দ্র করে লোকজন নিয়ে বরগুনা জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ইমাম হাসান শিপন, স্ত্রী সন্তানের সামনে ছগীরের ওপর হামলা চালায়। এসময় অফিস থেকে নগদ অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগও করেন তিনি।

কিসলু বলেন, এটি একটি ন্যাক্কারজনক ঘটনা। এরকম পরিস্থিতির সম্মুখীন আমরা আর কখনও হইনি। আমাদের অফিস ভাঙচুর করা হয়েছে। স্ত্রী সন্তানের সামনে সংগঠনের সাধারণ সম্পাদকে শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়েছে। তিনি মাথায় আঘাত পেয়েছেন। উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। হামলার সময় অফিস থেকে নগদ অর্থ হাতিয়ে নেয়া হয়েছে। এ ঘটনায় আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

এ দিকে সংগঠনের সাধারণ সম্পাদকের ওপর হামলার কারণে সোমবার সকাল থেকে জেলার সকল সড়কে পরিবহন শ্রমিকরা বাস চলাচল বন্ধ রাখতে সিদ্ধান্ত নিয়েছেন‌ বলেও জানান তিনি।
এদিকে বাস চলাচল বন্ধ থাকায় বিপাকে পড়েছেন যাত্রী সাধারণ।

তবে এ ঘটনায় অভিযুক্ত বরগুনা জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ইমাম হাসান শিপনের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তা বন্ধ পাওয়া যায়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network