১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গোপালগঞ্জে কর্মরত সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

আপডেট: জানুয়ারি ২৩, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : গোপালগঞ্জে কর্মরত সাংবাদিকদের নিয়ে “বিকল্প পন্থায় বিরোধ নিষ্পত্তির পথসমূহ এবং উপকারিতা” বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মাদারীপুর লিগ্যাল এইড অ্যাসোসিয়েশন এ মতবিনিময় সভার আয়োজন করে।

আজ মঙ্গলবার (২৩ জানুয়ারী) গোপালগঞ্জ পৌরসভার সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় মূল বক্তব্য উপস্থাপন করেন আয়োজক সংগঠনের প্রধান সমন্বয়কারী অ্যাডভোকেট খান মো. শহীদ।

এ সময় মাদারীপুর লিগ্যাল এইড অ্যাসোসিয়েশনের সমন্বয়কারী অ্যাডভোকেট মোঃ ইব্রাহিম মিয়া, ম্যানেজার সোনিয়া সুলতানা, গণমাধ্যম কর্মী মোজাম্মেল হোসেন মুন্না, এস এম হুমায়ুন কবীর, এস এম নজরুল ইসলাম, জয়ন্ত শিরালী, বাদল সাহা বক্তব্য রাখেন। দিনব্যাপী অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় গোপালগঞ্জ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রেনিক্স মিডিয়ায় কর্মরত ২৫ জন গণমাধ্যমকর্মী অংশ নেন।

এ সময় বক্তারা বলেন, এ প্রকল্পের দুই বছরের মেয়াদকালে মোট ১৫৬টি বিরোধ নিস্পত্তি করা হয়েছে। এতে ২৯ লাখ ৫৫ হাজার টাকা পেয়েছে সুবিধাভোগীরা। এছাড়া ১৯ শতাংশ জমি উদ্ধারসহ ৪১টি ঝামেলা মিটিয়ে পরিবারকে মিলিয়ে দেয়া হয়েছে। এতে অর্থিক ও সময় দুটোই সাশ্রয় হয়েছে। ফলে আদালতের উপর মামলার চাপ কমার সাথে সাথে কমেছে মামলা জট। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network