১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরগুনায় চেয়ারম্যানের মুক্তির দাবিতে মানববন্ধন

আপডেট: জানুয়ারি ২৩, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

বরগুনা জেলা প্রতিনিধি :
বরগুনা জেলার বামনা উপজেলায় ৪নম্বর
ডৌয়াতলা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান ও
উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক
মিজানুর রহমান মিজানের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে, এবং আগামী ৪৮ঘন্টার মধ্যে জামিনের দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী ও ডৌয়াতলা ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

মঙ্গলবার (২৩ জানুয়ারী) সকাল ১১ টায় বামনা উপজেলার ডৌয়াতলা বাজারে এই মানববন্ধন কর্মসূচি পালন করে ইউনিয়র আওয়ামীলীগ ওসর্বস্তরের জনগণ। এসময় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, বামনা উপজেলা চেয়ারম্যান ও সাধারন সম্পাদক সাইতুল ইসলাম লিটু মৃধা, রামনা ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম জোমাদ্দার, বামনা সদর ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট চৌধূরী কামরুজ্জামান ছগির, বুকাবুনিয়া ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান সবুজ-সহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও এলাকাবাসী।

এসময় বক্তারা বলেন, মিজানুর রহমান উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তার জনপ্রিয়তা দেখে একটি কুচক্রি মহল ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। এসময় বক্তারা আগামী ২৫তারিখের মধ্যে জামিনের দাবী জানান বিক্ষোভকারীরা। একটি ক্লিনিকে প্রসূতি মৃত্যুর ঘটনায় ক্লিনিকের কতৃপকক্ষ হিসেবে মিজানুর রহমানকে আসামী করে মামলা দিয়েছে ভ‚ক্তভোগী পরিবার। সেই মামলায় তাকে গত ২১তারিখে জেল হাজতে প্রেরন করেছে আদালত। ডৌয়াতলা ইউনিয়ন আওয়ামীলীগ ও সাধারন জনগনের আয়োজনে এই কর্মসূচি পালিত হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network