১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আওয়ামী লীগের দলীয় সমর্থন প্রত্যাশী অ্যাডভোকেট কামালের সাংবাদিকদের সাথে মতবিনিময়

আপডেট: জানুয়ারি ২৪, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

নলছিটি প্রতিনিধি: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আওয়ামী লীগের দলীয় সমর্থন প্রত্যাশী অ্যাডভোকেট এম আলম খান কামাল সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

মঙ্গলবার(২৩ জানুয়ারি) রাত ৭ টায় নলছিটি প্রেসক্লাবে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় উপস্থিত সাংবাদিকদের তিনি বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ঝালকাঠি জেলার নলছিটি উপজেলা পরিষদ নির্বাচনে আমি একজন আওয়ামী লীগের দলীয় সমর্থন প্রত্যাশী। আমি ১৯৭৯ সালে বরিশাল বি এম কলেজ ছাত্রলীগের অর্থ সম্পাদক ছিলাম। সেই থেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে আমার পথচলা শুরু হয়। বর্তমানে জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছি।

তিনি আরও বলেন, আমার রাজনৈতিক অভিভাবক আলহাজ্ব আমির হোসেন আমু ভাইয়ের সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত। আমাকে যদি আওয়ামী লীগের দলীয় সমর্থন দেয়া হয় তাহলে আমু ভাইয়ের দোয়া নিয়ে আমার নির্বাচনী কার্যক্রম শুরু করতে চাই। আপনাদের মাধ্যমে আমি আমার এলাকাবাসীকে জানাতে চাই যদি আমাকে আওয়ামী লীগের সমর্থন দেয়া হয় তাহলে আপনাদের সাথে নিয়ে জয়যুক্ত হয়ে নলছিটি উপজেলাবাসীর খেদমতে নিজেকে নিয়োগ করবো।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network