১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গোপালগঞ্জে ৩’শ অসহায় ও দুঃস্থ পরিবার পেল কম্বল

আপডেট: জানুয়ারি ২৪, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : গোপালগঞ্জে বিশ্ব সুখ সেবাশ্রম সংঘের উদ্যোগে তিন শতাধিক অসহায় ও শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।

আজ বুধবার (২৪ জানুয়ারী) সকালে টুঙ্গিপাড়া উপজেলার গোপালপুর পঞ্চপল্লী উচ্চ বিদ্যালয় মাঠে এসব কম্বল তুলে দেন সাধারণ সম্পাদক নিহার কুমার ব্রহ্মচারী।

এসময় গোপালপুর পঞ্চপল্লী উচ্চ বিদ্যালযয়ে প্রধান শিক্ষক তাপস কুমার বাড়ৈ, বিশ্ব সুখ সেবাশ্রম সংঘের কোষাধ্যক্ষ তুষার ব্রহ্মচারী, প্রধান উপদেষ্টা লক্ষণ চন্দ্র ব্রহ্মচারীসহ আরো অনেকে উপস্থিত ছিলেন। গত কয়েকদিন ধরে গোপালগঞ্জে তীব্র শীত অনুভূত হচ্ছে।

কম্বল নিতে আসা নিখিল হালদার বলন, কয়েক দিন ধরে অনেক শীত পড়েছে। গরম কাপনের অভাবে কষ্ট পারচ্ছিলাম । এখান থেকে কম্বল পেলাম। এখন আর শীতে কষ্ট করতে হবে না।

শ্রীমতি মন্ডল বলেন, ঘরে গরম কাপড় দেয়ার মত কিছু ছিল না। এখানে কম্বল দিবে জেনে নিতে আসলাম। কম্বল পেয়েছে। এখন রাতে কম্বল গায়ে দিয়ে ঘুমাতে পারবো। অনেক কষ্ট কম হবে।

বিশ্ব সুখ সেবাশ্রম সংঘের সাধারণ সম্পাদক নিহার কুমার ব্রহ্মচারী বলেন, এবার হঠাত করে তীব্র শীত পড়েছে। এতে অসহায় মানুষগুলো খুব কষ্ট পাওয়ার সাথে সাথে চরম বিপাকে পড়েছেন। তাই আমাদের সাধ্যমত কিছু কম্বল বিতরণ করলাম। এ কম্বল পাওয়ায় কষ্ট কিছুটা লঘব হবে তাদের। আগামীতে আমাদের এমন উদ্যোগ অব্য্হত থাকবে। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network