১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

তৃতীয়বারের মতো বরিশাল রেঞ্জে শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হলেন এসপি মাহিদুজ্জামান বিপিএম

আপডেট: জানুয়ারি ২৪, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ সাইফুল ইসলাম আকাশ
নিজস্ব প্রতিবেদক,ভোলা:
মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন ও আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতিতে বিশেষ অবদান রাখায় বরিশাল রেঞ্জের ৬ টি জেলার মধ্যে শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে নির্বাচিত হয়েছেন ভোলা জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ
মাহিদুজ্জামান বিপিএম। এ নিয়ে তৃতীয়বারের মতো বরিশাল রেঞ্জে শ্রেষ্ঠ এসপি হলেন তিনি।
২৪ জানুয়ারি বুধবার সকালে বরিশাল রেঞ্জ ডিআইজি কার্যালয়ে আয়োজিত গত ২০২৩ সালের ডিসেম্বর মাসের মাসিক অপরাধ ও পর্যালোচনা সভায় সভার সভাপতি বরিশাল রেঞ্জ ডিআইজি জামিল হাসান বিপিএম পিপিএম রেঞ্জে শ্রেষ্ঠ নির্বাচিত হওয়ায় ভোলা জেলার এসপি মাহিদুজ্জামান বিপিএম এর হাতে ক্রেস্ট ও সম্মাননা স্মারক তুলে দেন।
এর আগে গত অক্টোবর ও নভেম্বর মাসে ও রেঞ্জে শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহিদুজ্জামান বিপিএম।
বরিশাল রেঞ্জ ডিআইজির কার্যালয় সুত্রে জানা গেছে,ওয়ারেন্ট নিষ্পত্তি, নিয়মিত মামলায় আসামী গ্রেফতার, মাদক উদ্ধার, অস্ত্র উদ্ধার, গুরত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, চোরাই মালামাল উদ্ধার, ভিকটিম উদ্ধার, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণসহ ভোলা জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতির উল্লেখযোগ্য অবদান রাখায় বরিশাল রেঞ্জ কর্তৃক শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসাবে তাকে মনোনীত করা হয়েছে।
ভোলা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মামুন অর রশিদ বলেন,ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহিদুজ্জামান বিপিএম মহোদয় ইতোমধ্যে জলদস্যু,ভূমিদস্যু, মাদক ব্যবসায়ী, চাঁদাবাজ,কিশোর গ্যাং ও সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিয়ে এবং ধারাবাহিক গ্রেপ্তার অভিযান চালিয়ে সব মহলে ব্যাপক প্রশংসা অর্জন করেছেন।
ভোলা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এ্যান্ড অপস) আসাদুজ্জামান বলেন,ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহিদুজ্জামান বিপিএম মহোদয় ভোলায় যোগদান করেই সকল অপরাধীদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করেছেন,ভোলা জেলা পুলিশের প্রতিটি ইউনিট কে সুসংগঠিত করে ভোলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রেখেছেন,গত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এসপি মহোদয়ের ভূমিকা অপরিসীম।
তিনি আরো বলেন,আমার চাকরি জীবনে স্যারের মতো একজন মানবিক হৃদয়ের পুলিশ সুপার পেয়ে নিজেকে গর্বিত মনে হচ্ছে,শীতের প্রকোপে শীত বস্ত্র বিতরণ সহ জেলায় যোগদানের পর থেকে অসহায়-দুস্থদের পাশে থেকে তিনি কাজ করে যাচ্ছেন বলে ও জানান এই কর্মকতা।
এসময় উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (এ্যাডমিন এন্ড ফিনান্স), রেঞ্জ ডিআইজি’র কার্যালয়,অধিনায়ক, এপিবিএন-১০; কমান্ড্যান্ট, আরআরএফ, বরিশাল; বরিশাল রেঞ্জাধীন সকল জেলার পুলিশ সুপারগণ; কমান্ড্যান্ট, ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, বরিশাল; কমান্ড্যান্ট, ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, পিরোজপুর; পুলিশ সুপার, নৌ পুলিশ, বরিশাল অঞ্চল; পুলিশ সুপার, পিবিআই, বরিশাল; বিশেষ পুলিশ সুপার, সিআইডি,বরিশালসহ রেঞ্জ অফিসের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network