১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

পিরোজপুর সাংবাদিক ইউনিয়নের কমিটি গঠন মামুন সভাপতি, ইমন সম্পাদক

আপডেট: জানুয়ারি ২৪, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

পিরোজপুর প্রতিনিধি
পিরোজপুর জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীদের নিয়ে গঠন করা হয়েছে ‘পিরোজপুর সাংবাদিক ইউনিয়ন’। নতুন এ কমিটির সভাপতি পদে দায়িত্ব পেয়েছেন গ্লোবাল টেলিভিশনের জেলা প্রতিনিধি জুবায়ের আল মামুন এবং সাধারণ সম্পাদক হয়েছেন এখন টিভি ও দৈনিক খবরের কাগজ পত্রিকার রিপোর্টার ইমন চৌধুরী।

মোট ১১ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন- (সহ-সভাপতি) এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি অমিত হাওলাদার,(সহ-সভাপতি) বিজয় টিভির প্রতিনিধি মোঃ ফয়সাল হাসান সুজন,(যুগ্ম সাধারণ সম্পাদক) দৈনিক জনতা পত্রিকার প্রতিনিধি গাজী এনামুল হক লিটন,(কোষাধ্যক্ষ) বৈশাখী টেলিভিশনের প্রতিনিধি মোঃ আব্দুল্লাহ আল যুবাইর,(দপ্তর সম্পাদক) ভোরের পাতা’র প্রতিনিধি মুহাম্মদ নাছির উদ্দীন,(ক্রিড়া সম্পাদক) সকালের সময় পত্রিকার প্রতিনিধি মোঃ শাহিন ফকির।

এছাড়াও কার্যনির্বাহী সদস্য পদে আছেন তিন জন। (নির্বাহী সদস্য) দৈনিক ইনকিলাব পত্রিকার সিনিয়র সাংবাদিক এস এম সোহেল বিল্লাহ কাজল, (নির্বাহী সদস্য) নববানী পত্রিকার সাংবাদিক মোঃ নুরুল্লাহ আল আমিন, (নির্বাহী সদস্য) আনন্দ টেলিভিশনের প্রতিনিধি মোঃ কবির খান।

সংগঠনটির দপ্তর সম্পাদক বুধবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে নতুন কমিটির সদস্যদের তালিকা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেন।

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক ইমন চৌধুরী বলেন, পিরোজপুর জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীদের নিয়ে ‘পিরোজপুর সাংবাদিক ইউনিয়ন’ গঠন করা হয়েছে। এই সংগঠন জেলার নির্ভীক ও পরিশ্রমী সাংবাদিকদের ঐক্যবদ্ধ করে এক সাথে কাজ করবে। সাংবাদিক ইউনিয়ন হয়ে উঠবে সাংবাদিকদের আস্থার প্রতিক।

আর কমিটির সভাপতি জুবায়ের আল মামুন বলেন,‘পিরোজপুর সাংবাদিক ইউনিয়ন’ কাজ করবে সমাজ ও রাষ্ট্রের কল্যাণের জন্য। আমরা মহান মুক্তিযুদ্ধের সকল শহীদদের স্বপ্ন বাস্তবায়নে কাজ করবো। এবং দেশে বর্তমান সরকারের চলমান উন্নয়নের যাত্রাতে স্বাগত জানাই। মননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা,আবারও সরকার গঠন করায় পিরোজপুর সাংবাদিক ইউনিয়ন’র পক্ষথেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network