১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রংপুর বিভাগীয় রিপোর্টার্স ইউনিটির কার্যকরী কমিটি গঠন

আপডেট: জানুয়ারি ২৫, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

রিয়াজুল হক সাগর,রংপুর;
রংপুর বিভাগীয় রিপোর্টার্স ইউনিটির কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। বুধবার (২৪ জানুয়ারি) সন্ধ্যা ছয়টার দিকে এ কমিটি প্রকাশ করেন।
নির্বাচনের আগে সাধারণ সভার এ্যাজেন্ডা অনুযায়ী নির্বাচিত চার জনের মতামতে উক্ত কার্যকরী কমিটিটি গঠন করা হয়। কার্যকরী কমিটিতে আছেন, সভাপতি শরিফা বেগম শিউলী-দৈনিক প্রথম খবর, দৈনিক নবচেতনা ও ডেইলি প্রেজেন্ট টাইমস, সহ-সভাপতি অলক নাথ- দৈনিক সাইফ ও বর্ণ টিভি, সাধারণ সম্পাদক শিমুল ইসলাম- দৈনিক স্বাধীন বাংলা, যুগ্ম সাধারণ সম্পাদক রঞ্জিত দাস -দৈনিক দাবানল, কোষাধ্যক্ষ মেহেবুব পারভেজ সুমন- দৈনিক ঊষারবাণী ও দৈনিক মানববার্তা , সাংগঠনিক সম্পাদক রবিন চৌধুরী রাসেল- দৈনিক দাবানল ও দৈনিক ডেল্টা টাইমস্ সহ-সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তফা-দৈনিক তিস্তা সংবাদ, দৈনিক রূপালী বাংলাদেশ ও দৈনিক প্রাইভেট ডিটেকটিভ, দপ্তর সম্পাদক সাকিব উদ্দিন-দৈনিক একুশে সংবাদ, প্রচার সম্পাদক আমিনুর ইসলাম জুয়েল -দৈনিক আখিরা, ক্রীড়া সম্পাদক কোরবান আলী লিটন-দৈনিক সাইফ ও চ্যানেল এস, ধর্ম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব-দৈনিক অগ্নিশিখা, দৈনিক বিশ্ব মানচিত্র ও সাপ্তাহিক রংপুর সংবাদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আবু তালেব দৈনিক মুক্ত খবর, কার্যকরী সদস্য সুমন (১) ইসলাম-দৈনিক দেশের কন্ঠ, শামীম রানা-দৈনিক দেশের কন্ঠ, এ কে এম রহমতুল্লাহ অপু-ডেইলি প্রেজেন্ট টাইমস, আসাদুজ্জামান রিপন-দৈনিক বাংলাদেশের আলো, শহিদুল ইসলাম-দৈনিক তিস্তা সংবাদ প্রমুখ।
পরবর্তীতে কার্যকরী কমিটির সঙ্গে সাধারণ সদস্যের নামের তালিকা যুক্ত করা হবে।উল্লেখ্য যে, গত শনিবার (২০ জানুয়ারি) দুপুর ৩ টা থেকে শুরু করে রাত ৯টা পর্যন্ত সাধারণ সভার পর ভোট গ্রহণের মাধ্যমে নির্বাচন হয়।
উক্ত নির্বাচনে চারটি পদের নির্বাচন অনুষ্ঠিত হয়। শুধুমাত্র সাধারণ সম্পাদক পদে কোন নির্বাচনী প্রতিদ্বন্দ্বী না থাকায় শিমুল ইসলাম বিনা ভোটে নির্বাচিত হন। বাকি তিনটি পদের মধ্যে সভাপতি পদে তিন জন রহমতুল্লাহ অপু, আবুল হোসেন বাবলু, ও শরীফা বেগম শিউলী নির্বাচন করেন, তাদের মধ্যে শরীফা বেগম শিউলী সভাপতি পদে নির্বাচিত হন, বিভাগীয় রিপোর্টার্স ইউনিটির প্রাক্কালে একমাত্র নারী সভাপতি তিনি। সাংগঠনিক সম্পাদক পদে রবিন চৌধুরী রাসেল ও সাব্বির আহমেদ নির্বাচন করেন, তাদের দুই জনের মধ্যে রবিন চৌধুরী রাসেল বিপুল ভোটে নির্বাচিত হন। কোষাধ্যক্ষ পদে মেহেবুর পারভেজ সুমন ও সিয়াম ইসলাম নির্বাচন করেন। তার মধ্যে মেহেবুব পারভেজ সুমন নির্বাচিত হন।
নির্বাচনের প্রার্থীরা নমিনেশনের নির্দিষ্ট ফি প্রধানের মাধ্যমে ত্রি-বার্ষিক নির্বাচনে অংশ গ্রহণ করেন। নির্বাচনে ক্লাবের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। উৎসব মুখর পরিবেশে ভোটের মাধ্যমে প্রার্থীরা নির্বাচিত হন।
এ সময় ইউনিটির বাকি সদস্যরা নির্বাচিত প্রার্থীদেরকে ফুলেল মালা ও ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network