১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের নামে দূর্নীতির অভিযোগ উঠায় দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে-গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ সেনাবাহিনী প্রধানের শ্রদ্ধা গোপালগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল-আ.লীগ নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে তিন সচিবের শ্রদ্ধা আশুলিয়ায় নারী পোশাক শ্রমিককে শ্বাসরোধ করে হত্যা, গ্রেপ্তার ১ । হু হু করে বাড়ছে তিস্তার পানি নদীপাড়ে আতঙ্ক বিরাজ সাবেক আইজিপি বেনজীর আহমেদের সাভানা পার্ক পরিদর্শনে দুদক প্রতিনিধি দল, সাংবাদিকদের বাঁধা পার্ক কর্তৃপক্ষের বিশ্ববিদ্যালয়ের ছাত্র না তবুও ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লা-হিল-গালিব সাভারের ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

স্কুল ছাত্রীকে যৌণ হয়রানী প্রতিবাদ করায় হামলা

আপডেট: ফেব্রুয়ারি ৪, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি \ অস্টম শ্রেনীতে পড়–য়া এক স্কুল ছাত্রীকে যৌণ হয়রানীর প্রতিবাদ করায় বখাটে ও তার সহযোগিরা হামলা চালিয়ে স্কুল ছাত্রীর মামাকে পিটিয়ে গুরুত্বর আহত করেছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়েরের পর রবিবার দুপুরে পুলিশ অভিযান চালিয়ে বখাটে কাজল খলিফাকে গ্রেপ্তার করেছে।
ঘটনাটি বরিশালের গৌরনদী উপজেলার কালনা গ্রামের। উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন কালনা গ্রামের জাকারিয়া খন্দকার অভিযোগ করে বলেন, তার অস্টম শ্রেনীতে পড়–য়া ভাগ্নিকে দীর্ঘদিন থেকে বিভিন্ন ধরনের উত্যক্তসহ যৌণ হয়রানী করে আসছিলো একই গ্রামের বখাটে কাজল খলিফা। শনিবার সন্ধ্যায় তিনি (জাকারিয়া) কাজল খলিফার কাছে বিষয়টি জিজ্ঞাসা করতে গেলে বখাটে কাজল ও তার সহযোগিরা হামলা চালিয়ে তাকে মারধর করে আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে গৌরনদী হাসপাতালে ভর্তি করেন।
জাকারিয়া খন্দকার আরও জানান, পুরো ঘটনা উল্লেখ করে ওইদিন রাতেই থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। রবিবার দুপুরে থানার এএসআই আল-আমিন অভিযান চালিয়ে বখাটে কাজল খলিফাকে গ্রেপ্তার করেছে। এ ঘটনার পর বখাটেকে ছাড়িয়ে নেওয়ার জন্য স্থানীয় একটি প্রভাবশালী মহল নানা তদবির শুরু করেছে বলেও জাকারিয়া অভিযোগ করেন। গৌরনদী মডেল থানার এএসআই মোঃ আল-আমিন জানান, জিজ্ঞাসাবাদের জন্য কাজলকে থানায় নিয়ে আসা হয়েছে। এবিষয়ে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network